খুলনায় মিনিসো বাংলাদেশের নতুন আউটলেট

misino.jpg

প্রতিদিন ডেস্কঃ  মিনিসো বাংলাদেশ খুলনা শহরে নতুন ফ্রাঞ্চাইজি আউটলেট শুরু করেছে। এ উপলক্ষে সম্প্রতি রাজধানীর নিকুঞ্জে তাদের প্রধান কার্যালয়ে এক অনাড়ম্বর দ্বিপক্ষীয় চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে  নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন  ইভিন্স গ্রুপের  উপব্যবস্থাপনা পরিচালক ও  মিনিসো বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শবনম শেহনাজ চৌধুরী  ও মিনিসোর ফ্রাঞ্চাইজি  কর্ণধার আবু শাহরিয়াদ (মিতুল)।

সমঝোতা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইভিন্স গ্রুপ ও  মিনিসো বাংলাদেশ লিমিটেডের পরিচালক শাহ্ আদিব চৌধুরী ও শাহ্ রাঈদ চৌধুরী, পরিচালক চৌধুরী আসিফুজ্জামান, মিনিসো বাংলাদেশ হেড অব কান্ট্রি অপারেশন ব্রুস সাইসহ প্রতিষ্ঠানের সকল ঊর্ধ্বতন কর্মকর্তা ও সহকর্মীবৃন্দ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে শবনম শেহনাজ চৌধুরী  বলেন, ‘মিনিসো  বর্তমানে বিশ্বের সবচেয়ে শীর্ষস্থানীয় ক্রমবর্ধমান ব্র্যান্ড হিসেবে বিখ্যাত। বাংলাদেশেও বর্তমানে মিনিসো একটি প্রতিষ্ঠিত নাম ও  চমৎকার সব পণ্যের ডিজাইন ও গুণগত মানের কারণে ক্রেতাদের কাছেও মিনিসো খুব জনপ্রিয়।  পণ্যের মান, সহজলভ্য ও সাধ্যের মধ্যে হওয়ায়  মিনিসো করোনার সময়েও বাংলাদেশে বৈচিত্র্যময় পণ্যের চাহিদা পূরণকরেছে। সেই চাহিদার ভিত্তিতেই সারা বাংলাদেশে আমাদের  বিশ্ববিখ্যাত মিনিসো আউটলেট খোলার জন্য সকল ফ্র্যাঞ্চাইজিদের স্বাগত জানাচ্ছি।’

বর্তমানে বাংলাদেশে মিনিসোর ১৪ টি আউটলেট রয়েছে। তার মধ্যে ঢাকায় ১৩ টি এবং চট্টগ্রামে একটি। তাছাড়া প্রতিটি বিভাগের পাশাপাশি সম্প্রতি সিলেট, বগুড়া, রাজশাহী, ময়মনসিংহে আরও আউটলেট খোলা হবে বলে জানিয়েছে মিনিসো কর্তৃপক্ষ।

Share this post

Leave a Reply

Your email address will not be published.

scroll to top
error: Content is protected !!