খুলনায় হেরোইনের মামলায় দু’আসামির যাবজ্জীবন কারাদণ্ড

adalot.jpg

নিজস্ব সংবাদদাতা:খুলনার সদর থানার (হেরোইন) মাদক মামলায় দু’আসামিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছে আদালত। এছাড়াও ওই দুই আসামিকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১বছরের কারাদণ্ডাদেশ দেয়া হয়। আজ ৭ডিসেম্বর (মঙ্গলবার) খুলনার অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক এসএম আশিকুর রহমান এ রায় ঘোষণা করেছেন। রায় ঘোষণার পর দণ্ডডপ্রাপ্ত দু’আসামিকে খুলনা জেলা কারাগারে প্রেরন করা হয়েছে। রাষ্ট্রপক্ষের কৌশুলী ছিলেন কাজী সাব্বির আহমেদ।
যাবজ্জীবন দন্ডপ্রাপ্ত আসামিরা হলেন- যশোরের শার্শা উপজেলার শিকারপুর গ্রামের রুহুল আমিনের ছেলে মোহাম্মদ সাহাঙ্গীর আলম (২৮) একই এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে শাহাব উদ্দিন (২৪)। এছাড়া মামলায় শহীদ নামের অপর একজন আসামীর বিরুদ্ধে অভিযোেগ প্রমানিত না হওয়ায় বেকসুর খালাস দেয়া হয়।
মামলার সংক্ষিপ্ত বিবরণী থেকে জানা গেছে, ২০১২সালের ১৩মার্চ খুলনার সদর থানাধিন হেলাতলা স্বর্নপট্টি এলাকা থেকে ১৫০গ্রাম হেরোইনসহ মোহাম্মদ সাহাঙ্গীর আলম ও শাহাব উদ্দিনকে গ্রেফতার করে পুলিশ। এঘটনায় পিএসআই আমিরুল ইসলাম বাদি হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন (নং-২৩)। মামলার তদন্ত কর্মকর্তা সহকারি পুলিশ কমিশনার মোল্লা আজাদ একই বছরের ১নভেম্বর আদালতে চার্জশিট দাখিল করেন। মামলায় মোট ৯জনের স্বাক্ষ্য গ্রহন করা হয়েছে।

Share this post

Leave a Reply

Your email address will not be published.

scroll to top
error: Content is protected !!