মোংলায় কোস্টগার্ডের অভিযান: ৪০ লাখ টাকার চোরাই পন্য জব্দ

received_4329480270513540.jpeg

মোংলা সংবাদদাতা: মোংলা কোস্টগার্ডের অভিযানে চোরাই পন্যসহ এক চোরাকারবারীকে আটক করা হয়েছে। রোববার দুপুরে মোংলা বন্দরের পশুর নদীর কানাইনগর এলাকা থেকে মালামালসহ তাকে আটক করা হয়। এসময পাচারকারীদের নৌকা তল্লাশী করে ২৩টি এসএস পাইপ ২টি কাঠের নৌকা জব্দ করে মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের সদস্যরা।
মোংলা কোস্টগার্ড পশ্চিম জোন এক প্রেস নোটে জানানো হয়, রোববার দুপুরে কোস্ট গার্ড পশ্চিম জোন অধীনস্থ বিসিজি বেইস মোংলার একটি টহল দল মোংলা কানাইনগর পশুর নদী এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় ৩৫০ কেজি ওজনের ২৩ টি (২০ ফিট) এসএস পাইপ (আনুমানিক মূল্য ৪০ লাখ ৩৫ হাজার টাকা) ও ২ টি কাঠের নৌকাসহ জব্দ করা হয়। জব্দকৃত মালামাল এবং আটককৃত চোরাকারবারীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য মোংলা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায কোস্টগার্ড।
কোস্টগার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি ডাকাতি দমন, অবৈধ অনুপ্রবেশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে বলে জানায় কোস্টগার্ড অপারেশন কর্মকর্তা এ এস এম লুৎফর রহমান।

Share this post

Leave a Reply

Your email address will not be published.

scroll to top