ভিসা হোটেল ও বিমান টিকিট সব সেবা একসঙ্গে দিচ্ছে ‘ট্রিপলাভার’

image-461657-1630813528.jpg

প্রযুক্তি উন্নয়নে বৈশ্বিক প্রবণতার সঙ্গে এগিয়ে যাওয়ার জন্য অনলাইনে ভ্রমণ চাহিদা পূরণের লক্ষ্যে ‘ট্রিপলাভার’ বাংলাদেশ ট্রাভেল মার্কেটে এক বড় ধরনের পরিবর্তন ঘটানোর জন্য আবির্ভূত হয়েছে।

ট্রিপলাভার ইউএস-বাংলা গ্রুপের একটি সহযোগী প্রতিষ্ঠান হিসেবে সম্প্রতি ভ্রমণপিপাসু মানুষের চাহিদা পূরণের লক্ষ্যে সব ধরনের সুবিধা নিয়ে পথ চলতে শুরু করেছে।

ট্রিপলাভার সারা বিশ্বের সব এয়ারলাইন্সের টিকিট সংগ্রহের উল্লেখযোগ্য প্ল্যাটফরম হিসেবে ট্রাভেলারদের দোরগোড়ায় পৌঁছে যাওয়ার জন্য প্রতিষ্ঠিত হয়েছে।

ট্রিপলাভারে শুধু অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটের টিকিট বুকিং সেবাই দিচ্ছে না, পাশাপাশি হোটেল বুকিং, ভিসা প্রসেসিং, ট্যুর প্যাকেজসহ ভ্রমণসংক্রান্ত সব ধরনের সেবা দেওয়ার হাব হিসেবে ভূমিকা রাখছে।

করোনা মহামারিতে যেখানে সারাবিশ্বের এয়ারলাইন্স, হোটেল-মোটেল-রিসোর্ট, ট্যুর এজেন্সি, ট্রাভেল এজেন্সিগুলো বন্ধ হওয়ার উপক্রম, সেখানে ইউএস-বাংলা গ্রুপ ভ্রমণপিপাসু মানুষদের জন্য আধুনিক সুযোগ-সুবিধা সম্পন্ন একটি অনলাইন ট্রাভেল এজেন্সি ‘ট্রিপলাভার’-এর গোড়াপত্তন করে ট্রাভেলারদের স্বপ্ন পূরণে এগিয়ে এসেছে, যা বাংলাদেশে অনলাইন ট্রাভেল এজেন্সি ব্যবসায়ে বিশেষ ভূমিকা রাখতে পারবে।

ট্রিপলাভার নিজস্ব ওয়েব সাইটের মাধ্যমে ব্যবসা পরিচালনা করে থাকে। শুধু ওয়েবসাইট নয়, ট্রাভেল এজেন্সির সুবিধার্থে ঢাকা, চট্টগ্রাম ও রংপুরে সরাসরি নিজস্ব অফিসের মাধ্যমে এয়ারলাইন্স টিকিটসহ হোটেল বুকিং, ট্যুর প্যাকেজ সংগ্রহ করার সুবিধা রয়েছে। ভবিষ্যতে দেশের সব জেলায় নিজস্ব অফিসের পরিকল্পনা রয়েছে, যেখানে ট্রাভেল এজেন্সিগুলো যোগাযোগ করে ট্রিপলাভার থেকে সেবা পেতে পারে।

ট্রাভেলাররা ট্রিপলাভারের ওয়েবসাইটের মাধ্যমে পেমেন্টসহ নিজের টিকিট নিজেই সংগ্রহ করার স্বাধীনতা পেয়ে থাকেন। করোনা মহামারিতে কিংবা সময়ের সঠিক ব্যবহারের মাধ্যমে আপনার পছন্দমতো তারিখ, গন্তব্য, বাজেটের সীমাবদ্ধতা কথা বিবেচনা করে এয়ারলাইন্স, হোটেলসহ অন্যান্য সুবিধা পছন্দ করার সুযোগ রয়েছে। সব সুবিধার মধ্যেই গ্রাহক ইমেইলের মাধ্যমে টিকিট সংগ্রহ করতে পারেন যে কোনো সময়। গ্রাহকদের জন্য ২৪ ঘণ্টা থাকছে ট্রিপলাভারের সব সেবা।

ট্রিপলাভারে আপনার পছন্দমতো যে কোনো এয়ারলাইন্স, আসন চয়েসের জন্য ইকোনমি বা বিজনেস ক্লাস, হোটেল চয়েসের ক্ষেত্রে পাঁচতারকা, চারতারকা কিংবা তিনতারকা যে কোনোটি হতে পারে। আবার রুম চয়েসের ক্ষেত্রে ডিলাক্স, সুপার ডিলাক্স কিংবা স্যুট হতে পারে। যে কোনো পছন্দকে অগ্রাধিকার দিয়ে ট্রিপলাভার গ্রাহকদের সেবা দিয়ে যাচ্ছে।

ট্রিপলাভারে ওয়েবসাইটে একই সঙ্গে সব এয়ারলাইন্সের ভাড়াসহ অন্য তথ্য পেয়ে যাবেন, যার কারণে আপনি টিকিট সংগ্রহের ব্যাপারে সহজেই সিদ্ধান্ত নিতে পারবেন।

ট্রিপলাভারের মাধ্যমে সেবা পেতে যে কোনো তথ্য জানতে যোগাযোগ করুন— ০১৭৫৫৫৪২৪৫৮  অথবা ভিজিট করুন- www.triplover.com ।

ট্রিপলাভার থেকে সেবা নেওয়ার জন্য যে কোনো ধরনের ভিসা, মাস্টার কার্ড, আমেরিকান এক্সপ্রেস, ইউনিয়ন পে, ডিবিবিএল নেক্সাস, সিটি টাচের মাধ্যমে অনলাইনে পেমেন্ট দেওয়ার সুযোগ রয়েছে। মোবাইল ব্যাংকিং বিকাশ, রকেট ও নগদ ইত্যাদি ব্যবহার করেও সহজে পেমেন্ট দেওয়া সম্ভব।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top