খুলনায় অসুস্থ‌ অ‌স্ট্রেলিয়ান নাগরিককে পুনাক সভানেত্রীর আর্থিক ও চিকিৎসা সহায়তা প্রদান

FB_IMG_1639229171246.jpg

সংবাদ বিজ্ঞ‌প্তি:বাংলাদেশের খুলনায় বসবাসরত অস্ট্রেলিয়ান নাগরিক মি. ম্যালকম আরনল্ড (৭৪) কে পুনাক সভানেত্রীর পক্ষ থেকে আর্থিক ও চিকিৎসা সহায়তা প্রদান করা হ‌য়ে‌ছে। পুনাক সভানেত্রীর পক্ষ থেকে আর্থিক ও চিকিৎসা সহায়তা প্রদান ক‌রেন কেএম‌পির কর্মকর্তবৃন্দ।

অাজ ১১ ডিসেম্বর সকা‌লে আইজিপির সহধর্মীনি ও পুনাক সভানেত্রী জীশান মীর্জার পক্ষে খুলনা মেট্রোপলিটন পুলিশের ভারপ্রাপ্ত পুলিশ কমিশনার এসএম ফজলুর রহমান অসুস্থ অস্ট্রেলিয়ান নাগরিক ম্যালকম আরনল্ড (৭৪) কে দেখতে তাঁর বর্তমান ঠিকানা সোনাডাঙ্গা মডেল থানাধীন হোল্ডিং নং-২২, সোনাডাঙ্গা মাদ্রাসা রোড লাভলু সাহেবের বাড়ীতে উপস্থিত হয়ে তাঁর শারীরিক অবস্থার খোঁজ খবর নেন। তার চিকিৎসা ব্যবস্থাপত্র অনুযায়ী এক মাসের সকল ঔষধ প্রদান করেন ও একটি চিত্রকর্ম (Painting) ক্রয় করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন কেএমপি’র ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) জনাব মোহাম্মদ আনোয়ার হোসেন; ডেপুটি পুলিশ কমিশনার (সদর) জনাব মোহাম্মদ এহসান শাহ্; অতিঃ ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) জনাব সোনালী সেন; সহকারী পুলিশ কমিশনার (সোনাডাঙ্গা জোন) জনাব আতিক আহমেদ চৌধুরী এবং অফিসার ইনচার্জ (সোনাডাঙ্গা মডেল থানা) জনাব মোঃ মম্ তাজুল হক।
পত্রিকায় সংবাদ প্রকাশিত হওয়ার পর বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সভানেত্রী জীশান মীর্জার দৃষ্টিগোচর হলে তিনি মি. ম্যালকম আরনল্ডের পাশে থেকে সার্বিক সহায়তা প্রদান করার প্রত্যয় ব্যক্ত করেন।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top