বাজার করতে বেরিয়ে লাশ হয়ে ফিরলেন

Ab-Accident-1.jpg

অভয়নগর প্রতিনিধি
বাজার করতে বেরিয়ে লাশ হয়ে বাড়ি ফিরেছে মোটরসাইকেল আরোহী রেজওয়ান হোসেনের (৩২) মৃতদেহ। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) বেলা সাড়ে ১১ টার সময় যশোরের অভয়নগর উপজেলার প্রেমবাগ ইউনিয়নে মজুমদার অটোরাইস মিলের সামনে যশোর-খুলনা মহাসড়কে ট্রাক চাপায় নিহত হন তিনি। নিহত রেজওয়ান হোসেন প্রেমবাগ ইউনিয়নের বনগ্রামের ফারুক হোসেনের ছেলে। ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে। মোটরসাইকেলটি উদ্ধার করেছে পুলিশ।
প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার বেলা আনুমানিক সাড়ে ১১ টার সময় যশোর-খুলনা মহাসড়কের মজুমদার অটোরাইস মিলের সামনে যশোরগামী একটি ট্রাক খুলনাগামী একটি মোটরসাইকলকে চাপা দিয়ে চলে যায়। ঘটনাস্থলে মোটরসাইকল চালকের মৃত্যু হয়। খরব পেয়ে নিহতের পরিবারের সদস্যরা মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।নিহতের স্ত্রী ও পরিবারের সদস্যরা জানান, রেজওয়ান বাজার করার উদ্দেশ্যে মোটরসাইকলে নিয়ে বের হয়েছিল। এখন লাশ হয়ে বাড়ি ফিরল। ট্রাক চালককে গ্রেপ্তারের দাবি জানান তারা।
এ ব্যাপারে নওয়াপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান জানান, মহাসড়কে ট্রাক চাপায় রেজওয়ান হোসেন নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। নিজ এলাকায় মৃত্যু হওয়ায় পরিবারের সদস্যরা মৃতদেহ উদ্ধার করে বাড়ি নিয়ে গেছে। মৃতদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে আরটিএ করার জন্য নিহতের পরিবারকে বার বার অনুরোধ করা হয়েছে। মহাসড়ক থেকে ক্ষতিগ্রস্থ ডিসকভার ১০০ সিসি মোটরসাইকেলটি (ঢাকা মেট্রো-হ- ৪৩-৪৯০৮) উদ্ধার করা হয়েছে।পালিয়ে যাওয়া ট্রাকের সন্ধানে পুলিশি অভিযান শুরু করা হয়েছে।

 

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top