যশোরে দিনেদুপুরে যুবককে ছুরিকাঘাতে হত্যা

Jessore-Murder.jpg

প্রতিদিন ডেস্ক:যশোর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় প্রকাশ্যে প্রতিপক্ষের ছুরিকাঘাতে সাব্বির নামে এক যুবক খুন হয়েছেন। আজ রবিবার (১৯ ডিসেম্বর) দুপুরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত সাব্বির (২০) ওই এলাকার আকবর আলীর ছেলে ও পেশায় চা দোকানি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার দুপুর ১২টার দিকে সাব্বির ও তার বন্ধুরা বাস টার্মিনাল এলাকায় আড্ডা দিচ্ছিলেন। এ সময় প্রতিপক্ষ সন্ত্রাসীরা সেখানে গেলে সাব্বিরের সঙ্গীরা পালিয়ে যায়। সাব্বিরকে একা পেয়ে সন্ত্রাসীরা ছুরিকাঘাত করে ফেলে রেখে যায়।
পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে আনার পর তার মৃত্যু হয়। তার শরীরে একাধিক ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

স্থানীয় সূত্র জানায়, গত পৌর নির্বাচনে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর নয়নের বিপক্ষে অবস্থান নেওয়ায় সাব্বিরের ওপর হামলা করা হয়। এছাড়া পার্শ্ববর্তী ছোটনের মোড়ে ২২ জুলাই রাতে শাওন ওরফে টুনি শাওনের হত্যার জেরে এ ঘটনা ঘটতে পারে।

যশোর পুলিশের মুখপাত্র ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপন কুমার সরকার জানান, পূর্ববিরোধের জেরে ছুরিকাঘাতে চা দোকানি সাব্বিরকে হত্যা করা হয়েছে। পুলিশ হত্যার কারণ উদ্ঘাটন ও জড়িতদের আটকের জন্য অভিযান শুরু করেছে।

Share this post

Leave a Reply

Your email address will not be published.

scroll to top
error: Content is protected !!