সাতক্ষীরায় বাসের চাকার টায়ার ফেটে চলন্ত বাস খাদে পরেছে , সহকারীর মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি |

সাতক্ষীরা-খুলনা মহাসড়কের ভৈরবনগর এলাকায় যাত্রীবাহী বাসের চাকা বিস্ফোরণ (ফেটে) হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ে বাসের সহকারী নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (২১ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে কমপক্ষে ১০ জন আহত হয়েছে।

নিহত রানা (২৫) সাতক্ষীরা শহরের আব্দুস সালামের ছেলে। তিনি দুর্ঘটনাকবলিত বাসের চালকের সহকারী ছিলেন।স্থানীয়রা জানান, সাতক্ষীরা থেকে ৩৫-৪০ জন যাত্রী নিয়ে ‘ক্লাসিক’ নামের একটি বাস খুলনার উদ্দেশে যাচ্ছিল। পথিমধ্যে শাহদাহ ব্রিজের সন্নিকটে বাসের সামনের চাকা বিস্ফোরণ হয়ে খুলে পড়ে। মুহূর্তেই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। খাদের মধ্যে পানিতে চাপা পড়ে সহকারী নিহত হন।

বাসযাত্রী ইকবাল হোসেন জানান, হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণ হয়। দুর্বল বাসের চাকা বিস্ফোরণের শব্দ ছিল এটি। বাসটি রাস্তার পাশে খাদের মধ্যে পানিতে পড়ে যায়। একজন বাসের নিচে চাপা পড়ে পানিতে ডুবে মারা গেছে।

সাতক্ষীরা ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক তারেক হাসান ভুইয়া জানান, যাত্রীবোঝাই বাসের সামনের চাকা বিস্ফোরণ হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে যায়। এতে সহকারী রানা ঘটনাস্থলে নিহত হয়েছেন।

তা ছাড়া আহত হয়েছে ১০ থেকে ১২ জন। তাদের হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহটি উদ্ধার করা হয়েছে। যান চলাচল পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top