এক প্লাটফর্মে আসছেন খুলনা ছাত্রদলের সাবেক নেতারা

IMG_20211226_224216.jpg

প্রেস বিজ্ঞপ্তি: অাগামী ১জানুয়ারী জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী। চলমান রাজনৈতিক প্রেক্ষাপটে দিবসটি পালনে ব্যাপক কর্মপরিকল্পনা গ্রহণ করা হয়েছে। নেয়া হয়েছে ছাত্রদলের প্রতিষ্ঠা লগ্ন থেকে বিভিন্ন সময়ে দলে ও বিভিন্ন কলেজের ছাত্র সংসদে নেতৃত্ব দানকারী নেতৃবৃন্দকে এক প্লাটফর্মে আনার উদ্যোগ।

বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানো, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা বাংলাদেশী জাতীয়তাবাদী রাজনীতির সাথে সম্পৃক্তদের মূল লক্ষ্য। আর সেই লক্ষ্য বাস্তবায়নে সাবেক ছাত্রদল নেতাদের একত্রিত করতে রবিবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে সমন্বয় সভা। কে ডি ঘোষ রোডে বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় সাবেক ও বর্তমান ছাত্রদল নেতাদের মিলনমেলা বসেছিল। মহানগর ছাত্রদ‌লের অাহবায়ক ইসতিয়াক অাহ‌মেদ ই‌স্তি এক প্রেস বিজ্ঞ‌প্তি‌তে এ তথ‌্য নি‌শ্চিত ক‌রে‌ছেন।
সভা থেকে ছাত্রদলের সোনালী অতীতের নেতৃবৃন্দ আগামী দিনে আন্দোলন সংগ্রামের সকল কর্মসূচিতে ঐক্যবদ্ধভাবে অংশগ্রহণের দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।

জেলা ছাত্রদল সভাপতি আব্দুল মান্নান মিস্ত্রির সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন, যুগ্ম আহবায়ক তরিকুল ইসলাম জহির, জেলা সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পী, সদস্য সচিব আবু হোসেন বাবু, সুলতান মাহমুদ, আরিফ ইমতিয়াজ খান তুহিন, কাজী মাহমুদ আলী, কে এম হুমায়ুন কবির, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, আজিজুল হাসান দুলু, আজিজা খানম এলিজা, মাহবুব হাসান পিয়ারু, একরামুল হক হেলাল, হাসিনুল ইসলাম নিক, শেখ সাদী, হাসানুর রশিদ মিরাজ, এহতেশামুল হক শাওন, মাসুদ আলম শামীম, শফিকুল আলম নিপুন, কামরান হাসান, লাভলি আক্তার, ইবাদুল হক রুবায়েদ, জি এম তারেক, মশিউর রহমান যাদু, লতিফুর রহমান সোহাগ, ইসতিয়াক আহমেদ ইস্তি, গোলাম মোস্তফা তুহিন, মো: তাজিম বিশ^াস প্রমুখ।
সভা থেকে প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচি সফল করতে মহানগর ও জেলা ছাত্রদলের সাবেক নেতৃবৃন্দের সমন্বয়ে পৃথক দুটি কমিটি গঠন করা হয়। মহানগরে দায়িত্ব পালন করবেন আজিজুল হাসান দুলু, শফিকুল ইসলাম হোসেন, হুমায়ুন কবির, শেখ সাদী, হাসিনুল ইসলাম নিক ও হাসানুর রশিদ মিরাজ। জেলায় দায়িত্ব পালন করবেন সুলতান মাহমুদ, মোল্লা এনামুল কবির, নাজমুস সাকির পিন্টু, শামীম কবির, কামরান হাসান ও ইবাদুল হক রুবায়েদ।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top