মোংলা বন্দর কর্তৃপক্ষ ও ডেল্টা এলপিজি লিমিটেড মধ্যে চুক্তি স্বাক্ষর

WhatsApp-Image-2021-12-27-at-18.44.34.jpg

মোংলা বন্দর কর্তৃপক্ষের কর্মকর্তা ও কর্মচারীদের মাঝে সুলভ মূল্যে সিলিন্ডারজাত গ্যাস সরবরাহের লক্ষে ডেল্টা এলপিজি লিমিটেডর সাথে চুক্তি স্বাক্ষরিত হয়। ছবি: সংগৃহিত।

বিজ্ঞপ্তি : দেশের অন্যতম উৎকৃষ্ট মানের গ্যাস প্রক্রিয়াজাতকরণ প্রতিষ্ঠান ডেল্টা এলপিজি লিমিটেড এর সাথে মোংলা বন্দর কর্তৃপক্ষের সাথে সিলিন্ডার গ্যাস সরবরাহের চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

প্রবর্তন অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন
আজ সোমবার (২৭ ডিসেম্বর) মোংলা বন্দর কর্তৃপক্ষের সভাকক্ষে এক অড়াম্বর পরিবেশে বন্দরের কর্মকর্তা ও কর্মচারীদের মাঝে সুলভ মূল্যে সিলিন্ডারজাত গ্যাস সরবরাহের চুক্তি স্বাক্ষরিত হয় ।

এসময় চুক্তিপত্র অনুষ্ঠানে মোংলা বন্দর কর্তৃপক্ষের পক্ষে উপস্থিত ছিলেন পরিচালক (প্রশাসন) মোঃ শাহীনুর আলম, নির্বাহী ম্যাজিষ্ট্রেট শোভন সরকার ও সিবিএ—এর নেতৃবৃন্দ ।

অপরপক্ষে ডেল্টা এলপিজি লিমিটেডের পক্ষে উপস্থিত ছিলেন সহ-মহাব্যবস্থাপক (এইচ আর এন্ড এডমিন) মোঃ আলমগীর হোসেন, ডেল্টা এলপিজির প্লান্ট হেড ইঞ্জিনিয়ার শাহনেওয়াজ, ব্যবস্থাপক প্রশাসন শেখ আক্কাস আলী, ম্যানেজমেন্ট কো-অডিনেটর মোসলেউদ্দিন, সহ-ব্যবস্থাপক বিক্রয় ও বিপণন গোবিন্দ কুমার সাহা, প্রশাসনিক কর্মকর্তা মোঃ কামরুজ্জামান।

দেশের স্বনাম ধন্য শিল্প প্রতিষ্ঠান টিকে গ্রুপ ও সিকম গ্রুপের যৌথ পরিচালনায় ডেল্টা এলপিজি লিমিটেড তিন বছর ধরে সুনামের সহিত গুণগতমান বজায় রেখে দেশের জ্বালানী গ্যাস সরবরাহে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে ।

প্রতিষ্ঠানের নিজস্ব সিলিন্ডার প্লান্টে স্ট্যান্ডার্ড অনুসারে প্রস্তুতকৃত ইউরোপীয়ান প্রযুক্তিতে উচ্চ তাপ সহনীয় ক্ষমতা সম্পন্ন ১২ কেজি সিলিন্ডারের পুরুত্ব ২.৬৫ মিঃমিঃ/৩৩—৪৫ কেজি সিলিন্ডারের পুরুত্ব ৩ মিঃমিঃ । যাহা থাইল্যান্ড প্রযুক্তির সেফটি রিলিফ ভাল্ব ব্যবহার করে অধিকতর নিরাপত্তা নিশ্চিত করা হয়। নির্দিষ্ট মাত্রায় প্রোপেন ও বিউটেন থাকায় রান্না করার পাত্রে কালি ধরে না। যার ফলে গ্রাহকদের নিকট অল্প সময়ের মধ্যে ডেল্টা এলপিজি’র ব্যাপক গ্রহণযোগ্যতা বৃদ্ধি পেয়েছে । বর্তমানে সর্ব বৃহৎ পরিসরে বিপনন ব্যবস্থায় দেশের প্রত্যন্ত অঞ্চলে এলপিজি সরবরাহ করা হচ্ছে।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top