পশ্চিমবঙ্গে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ১০

image-168979-16277545311.jpg

ভারতের পশ্চিমবঙ্গের কোচবিহারে জল্পেশের মন্দিরে যাওয়ার সময় গাড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ১০ জনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও ১৬ জন। তাদের সবাইকে জলপাইগুড়ির সুপার স্পেশালিটি হাসপাতালে নেয়া হয়েছে।

জানা গেছে, কোচবিহারের শীতলকুচি থেকে ২৭ জনের একটি দল পিকআপ ভ্যানে করে জলপাইগুড়ির জল্পেশের শিব মন্দিরে যাচ্ছিলেন। তাদের গাড়িটি চ্যাংড়া বান্ধার ধরলা নদীর সেতু পার করার পর ওই ঘটনাটি ঘটে। তাদের বেশ কয়েকজনকে অচেতন হয়ে পড়তে দেখে চালক পিকআপ ভ্যানটি চ্যাংড়া বান্ধা হাসপাতালে নিয়ে যান। সেখানে ১০ জনকে মৃত ঘোষণা করা হয়। আহতদের দাবি, গাড়ির জেনারেটর থেকে শর্ট সার্কিট হয়েই এই ঘটনা ঘটেছে।

এ বিষয়ে মাথাভাঙার অতিরিক্ত পুলিশ সুপার অমিত বর্মা জানান, গাড়িতে থাকা জেনারেটরটি দিয়ে গাড়িতে গান বাজানো হচ্ছিলো। সেই জেনারেটরটি কোনোভাবে শর্ট সার্কিট হয়ে যায়। যার ফলে এ ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ওই ঘটনার পর পিকআপ ভ্যানের যাত্রীদের চ্যাংড়া বান্ধা হাসপাতালে নিয়ে আসা হলে ১০ জনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

অন্যদিকে এ ঘটনায় আহতদের জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। এছাড়া গাড়িটি আটক করেছে পুলিশ। তবে চালক পলাতক রয়েছে। দুর্ঘটনার শিকার সবাই শীতলকুচির বাসিন্দা।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top
error: Content is protected !!