কনকা আ্যন্ড্রয়েড ভয়েস কন্ট্রোল টেলিভিশন “মানসম্মত ও সাশ্রয়ী মূল্যে আর্ন্তজাতিক মানের পণ্য সরবরাহই আমাদের মূল লক্ষ্য”

images.png

ঢাকা অফিসঃ বাংলাদেশের ইলেকট্রনিক্স মার্কেটে যখন উচ্চমূল্যে ক্রেতাদের নিকট আমদানিকৃত টেলিভিশন বিক্রয় কার্যক্রম শুরু হয়, তখনি ইলেক্ট্রো মার্ট প্রয়োজন বোধ করে কিভাবে স্বল্পমূল্যে উন্নতমানের একটি আর্ন্তজাতিক ব্র্যান্ডের টেলিভিশন দেশের সর্বস্তরের গ্রাহকদের কাছে পেীঁছানো সম্ভব। ফলশ্রুতিতে ইলেক্ট্রো মার্ট ১৯৯০ খ্রিঃ থেকে প্রথম বিশ্বখ্যাত কনকা ব্র্যান্ডের টেলিভিশন ১৪”/২১” (ঈজঞ) বিপণন কার্যক্রম শুরু করে। বর্তমানে বিশ্বের ১৬০ টির ও অধিক দেশের গ্রাহক কনকা অ্যানড্রয়েড ভয়েস কন্ট্রোল টিভির মাধ্যমে তাদের বিনোদন উপভোগ করে। ক্রেতাদের রুচি, আর্থিক সক্ষমতা, ঝকঝকে ছবি, শব্দের উৎকর্ষতা, বিশ্বব্যাপী টেলিভিশনের চাহিদা ও নিত্য নতুন প্রযুক্তির সম্বন্বয় রেখে ইলেক্ট্রো মার্ট লিমিটেড একটি উল্লেখযোগ্য সংখ্যক মডেলের টেলিভিশন উৎপাদন ও বাজারজাত করছে।

কনকা আ্যন্ড্রয়েড ভয়েস কন্ট্রোল টেলিভিশনঃ-

১. কনকা টিভিতে রয়েছে আন্তজাতিক মানের উন্নত সব প্রযুক্তি যেমন- 4k True Color Home Share Cavity Speaker Dolby Digital Sound System এবং TFT Frameless LED Display Screen ,

২. কনকা টিভিতে রয়েছে 4k UHD Resolution HDR-10 (1.07 Bilion Color) Endless Content With (Android 11.0. OS) Google Assistant/Google Play Chrome Cast Built-In এবং 2 GB RAM 16 GB Internal Memory

৩. এছাড়া কনকা টিভিতে সহজে উপভোগ করা
All Top Appd And Games, Wi-Fi Connection Apps Download, Netflix, You Tube Amazan Prime Video

৪. এই মুহুর্তে ১৫ টির ও অধিক মডেল নিয়ে কনকা ব্র্যান্ডের টেলিভিশন সারাদেশে বিপণন কার্যক্রম পরিচালনা করছে। যার সর্বনিম্ন দাম ১১,০০০/= এবং সর্বোচ্চ দাম ৯০,০০০/= ইতোমধ্যে আরো নতুন মডেলের [মডেল নং-UDL-43ANT

কনকা অ্যানড্রয়েড ভয়েস কন্ট্রোল টিভি বাজারে এসেছে।
৪. দেশে বর্তমানে বাৎসরিক টেলিভিশনের চাহিদা প্রায় ১৫ লক্ষ। কনকা ব্র্যান্ডের টেলিভিশন বাজারে একটি ভালো অবস্থানে রয়েছে এবং মোট টেলিভিশন মার্কেট শেয়ারের ২৫-৩০ শতাংশ কনকা ব্রান্ডের দখলে। প্রতিবছর বছর বাজাররে টেলিভিশনের চাহিদা ১৫-২০ শতাংশ হারে বৃদ্ধি পাচ্ছে।

৫. ইলেক্ট্রো মার্ট লিমিটেড সর্বস্তরের ক্রেতার টিভি ক্রয়ের সুবিধার্থে কিস্তিতে ও কার্ডে কেনার ক্ষেত্রে নানাবিধ সহজ সুবিধা প্রদান করেছে। অতিরিক্ত মূল্য ছাড়াই বাৎসরিক কিস্তিতে পণ্য ক্রয়। সকল তফসিলি ব্যাংকের কার্ডের মাধ্যমে সর্বোচ্চ ২৪ মাস পর্যন্ত কিস্তি সুবিধা। বছরব্যাপী ক্রেতা সাধারণের সুবিধার্থে বিভিন্ন ধরনের অফার ও নগদ মূল্য ছাড় প্রদান করা হয়।

৬. ইলেক্ট্রো মার্ট লিমিটেড সর্বস্তরের ক্রেতাদের জন্য দিচ্ছে কনকা অ্যানড্রয়েড ভয়েস কন্ট্রোল টিভির বিক্রয়োত্তর ৪ বছরের প্যানেল রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি, সকল প্রকার পার্টসের ২ বছরের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি এবং ৪ বছরের জন্য বিক্রয়োত্তর ফ্রি সার্ভিস সুবিধা। এছাড়া দেশব্যাপী বিক্রয়োত্তর নিজস্ব সেবা কেন্দ্রের মাধ্যমে অভিজ্ঞ টেকনিশিয়ান দ্বারা হোম সার্ভিস পর্যন্ত দেয়া হয়।

৬. টেলিভিশন শিল্পখাতের গুরুত্বপূর্ণ সমস্যা হচ্ছে এর আমদানি পর্য়ায়ে কাঁচামাল ও যন্ত্রাংশের উপর আরোপিত ভ্যাট ও ট্যাক্স যা সহজীকরণ করলে এইখাত আরো দ্রুত বৃদ্ধি পাবে। টেলিভিশনের উৎপাদন ও বিনিয়োগ বৃদ্ধি এবং গ্রাহক সেবার মান বাড়াাতে ইলেক্ট্রো মার্ট লিমিটেড প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে এবং আমরা আশা করি অল্প সময়ের মধ্যে এদেশের টিভি বাজারের ৫০ শতাংশ শেয়ার আমাদের অধীনে আসবে এবং এদেশের মানুষের ঘরে ঘরে সাধ্যের মধ্যে মানসম্মত কনকা টিভি পৌঁছে দিতে পারব ইনশাআল্লাহ।

Share this post

Leave a Reply

Your email address will not be published.

scroll to top
error: Content is protected !!