ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনা চালক-হেলপার নিহত

download-1.jpg

ডেস্ক রিপোর্ট: দিনাজপুরের ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় পিকআপের চালক ও হেলপার নিহত হয়েছেন। এ ঘটনায় পিকআপের আরো তিন শ্রমিকের অবস্থা আশঙ্কাজনক।

আজ শুক্রবার ভোর ৬টায় দিনাজপুর-ফুলবাড়ী আঞ্চলিক মহাসড়কের ব্র্যাক কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমোস্তফাপুর উপজেলার আড্ডা গ্রাামের রফিকুল ইসলামের ছেলে খায়রুল ইসলাম (৩০) ও হেলপার একই জেলার শিবগঞ্জ উপজেলার কানসার্ট গ্রামের এনামুল হকের ছেলে মো. মামুন (২৮)।

আহতরা হলেন- নবাবগঞ্জ উপজেলার হিলিরডাঙা হঠাৎপাড়া গ্রামের মজিবর রহমানের ছেলে আজিবর রহমান (৩৫), পার্বতীপুর উপজেলার আকন্দপাড়া গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে তসকিব (৪০) ও একই উপজেলার মধ্যপাড়া শুকুরডাঙা গ্রামের আদম আলী (৪৫)।

জানা গেছে, শুক্রবার ভোর ৬টায় প্রতিকূল আবওহাওয়ার মধ্যে দিনাজপুর থেকে বরই নিয়ে চাঁপাইনবাবগঞ্জে যাচ্ছিলেন তারা। পথে ফুলবাড়ী উপজেলার ফকিরপাড়া একালায় একটি অজ্ঞাত যানের ধাক্কায় এ দুর্ঘনা ঘটে। এতে ঘটনাস্থলেই চালক খায়রুলের মৃত্যু হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হেলপার মামুনকে মৃত ঘোষণা করেন। বাকি তিনজনকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ফুলবাড়ী থানার ওসি মো. আশ্রাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, পিকআপটি উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। নিহতদের বিষয়ে কোনো অভিযোগ না থাকায় মরদেহ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Share this post

Leave a Reply

Your email address will not be published.

scroll to top
error: Content is protected !!