এ সি আই ক্রপ কেয়ার কনক্লেভ ২০২২

ACI-Crop-Care-Photo-scaled.jpg

ঢাকা অফিসঃ এ সি আই ফরমুলেশনস্ লিমিটেড এর অঙ্গ প্রতিষ্ঠান এ সি আই ক্রপ কেয়ার বিজনেস এর বহুল প্রত্যাশিত কনক্লেভ ২০২২ এর অনুষ্ঠান ৩রা জুলাই ২০২২ইং তারিখে হোটেল দি কক্স টুডে, কক্সবাজারে অনুষ্ঠিত হয়। উক্ত কনক্লেভ অনুষ্ঠানে সারা দেশ থেকে বিভিন্ন পর্যায়ের ১৬০ জন ফিল্ড ফোর্স সহ প্রতিষ্ঠানের সকল পর্যায়ের কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করেন। সম্পূর্ণ অনুষ্ঠান এ সি আই ক্রপ কেয়ার মার্কেটিং ও সেলস সাপোর্ট টিমের পরিচালনায় সফলভাবে সম্পন্ন হয়।

২০২১-২২ অর্থ বছরের সার্বিক ব্যবসায়ের নানা সাফল্য এবং ২০২২-২৩ অর্থ বছরের এ সি আই ক্রপ কেয়ারের উদ্দেশ্য, লক্ষ্যমাত্রার সুনির্দিষ্ট দিক নির্দেশনা কনক্লেভে আলোচনা হয়।

সারাদিন ব্যাপী এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এ সি আই ফরমুলেশনস্ লিমিটেড এর সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক সুস্মিতা আনিস তার বক্তব্যে ফসল সুরক্ষা ও বাংলাদেশের কৃষি উন্নয়নে এ সি আই ক্রপ কেয়ার এর অবদান ও কৃষকের জীবনযাত্রার মান উন্নয়নের সংকল্প পূনর্ব্যক্ত করেন। তিনি আরও বলেন, এ সি আই ক্রপ কেয়ার মানসম্মত পণ্য উৎপাদনে সক্ষম, যা দেশের কৃষি বিপ্লবে অধিক ভূমিকা পালন করবে। কৃষি ও কৃষকের ভাগ্য উন্নয়নের জন্য এ সি আই ক্রপ কেয়ারের সকল পর্যায়ের ফিল্ড ফোর্সদের নিরলসভাবে কাজ করে যাওয়ায় ধন্যবাদ জ্ঞাপন করেন এবং কাজের ধারাবাহিকতা বজায় রাখার জন্য অনুরোধ করেন। উক্ত কনক্লেভে ব্যবস্থাপনা পরিচালক মহোদয় বিগত বছরের সেরা সাফল্য অর্জনকারী সকল পর্যায়ের অফিসারদের হাতে ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন।

এ সি আই ফরমুলেশনস্ লিমিটেড এর সম্মানিত অপারেশনস্ ডিরেক্টর, জনাব ড. মুক্তার আহমেদ সরকার চলতি অর্থ বছর ২০২২-২৩ এর ক্রপ কেয়ার ব্যবসায়ের বিষয়ে কৌশল ও করণীয় নিয়ে আলোচনা করেন। তিনি কৃষি বিপ্লবে এ সি আই ক্রপ কেয়ার এর ভবিষ্যৎ সুদূর প্রসারি পরিকল্পনা ফিল্ড ফোর্সদের উদ্দেশ্য তুলে ধরেন। তিনি চলতি অর্থ বছরে সবাইকে একত্রে কৃষি ও কৃষকের সমৃদ্ধির, সর্বোপরি কোম্পানির উদ্দেশ্য নিয়ে একযোগে কাজ করার জন্য নির্দেশ দেন। এ সি আই ক্রপ কেয়ার এর পণ্যের মান কৃষক পর্যায় তুলে ধরা এবং সরকারের কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সাথে একত্রে কাজ করারও নির্দেশনা প্রদান করেন।

এছাড়া জেনারেল ম্যানেজার, মার্কেটিং মোঃ আব্দুর রহমান চলতি অর্থ বছর ২০২২-২৩ এর মার্কেটিং কৌশল এবং ব্র্যান্ড প্রোমোশন এর উপর কার্যকরী দিক-নির্দেশনামূলক বিষয় নিয়ে এবং ন্যাশনাল সেলস ম্যানেজার, জনাব মোঃ হুমায়ূন কবীর সেলস এর গুরুত্বপূর্ণ কৌশলসমূহ নিয়ে দিক-নির্দেশনা দেয়া সহ ডিলার এলাইনমেন্ট, রিপিটেড সেলস্, স্টক রিটার্ন বন্ধ করা নিয়ে সুস্পষ্ট নির্দেশনা ও আলোচনা করেন। অনুষ্ঠানে প্রোডাক্টের ডেভেলপমেন্ট, নতুন টেকনোলজি এবং কার্যকরী ডেমোনস্ট্রেশন এর উপর গুরুত্ব দেন, অনুষ্ঠানে আগত এ সি আই ক্রপ কেয়ারের হেড অব রিসার্চ এন্ড ডেভেলপমেন্ট,সুবীর চৌধুরী। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন এ সি আই ক্রপ কেয়ারের ডেপুটি মার্কেটিং ম্যানেজার,মোশাররফ হোসেন ভূঁঞা, সিনিয়র প্রোডাক্ট ম্যানেজার জামিল আহমেদ,এসিস্ট্যান্ট প্রোডাক্ট ম্যানেজার,আবু বকর সিদ্দিক ও জোনাল হেডবৃন্দ।

পরিশেষে এ সি আই ফরমুলেশনস্ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, জনাবা সুস্মিতা আনিস সকলের উদ্দেশ্যে নতুন অর্থ বছরে নতুন উদ্যমে কাজ করার আহ্বান জানান। তিনি দেশের কৃষি বিপ্লবে এ সি আই ক্রপ কেয়ার সরকারের পাশাপাশি নিরলসভাবে কাজ করে যাওয়ার সংকল্প ব্যক্ত করেন।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top
error: Content is protected !!