খুলনায় পুলিশের বিরুদ্ধে অভিযোগ তোলা সেই মাদক বিক্রেতা ফের গ্রেফতার

fffff-1.jpg

নিজস্ব প্রতিবেদক//
খুলনা মহানগরীর লবণচরা এলাকার চিহিৃত মাদক বিক্রেতা মোঃ রবিউল ইসলাম (৩০)কে আবারও ৪০পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। লবণচরা থানা পুলিশ অভিযান চালিয়ে গতকাল শনিবার রাতে তাকে গ্রেফতার করা হয়। এঘটনায় থানায় মাদক আইনে মামলা দায়েরের পর তাকে আজ রবিবার আদালতে সোপর্দ করা হয়েছে। সে বাগেরহাট জেলার বোলতলী এলাকার মৃত গোলাম মোস্তফার ছেলে।
গত বছরের ১৯সেপ্টেম্বর দৌলতপুর মহসীন মহিলা কলেজের সামনে থেকে পুলিশ মাদক বিক্রেতা মোঃ রবিউল ইসলামকে ১৫০পিচ ইয়াবাসহ গ্রেফতার করে। ওই ঘটনায় দৌলতপুর থানার এসআই মিজানুর রহমান বাদি হয়ে মাদক আইনে মামলা দায়ের করেন (নং-১৪)। এতে ক্ষিপ্ত হয়ে মাদক বিক্রেতা রবিউলের মা মোছাঃ কদবানু বেগম অভিযানিক দলটির ৩জন পুলিশ সদস্যর বিরুদ্ধে ৪অক্টোবর নানা অভিযোগ এনে লিখিত দরখাস্ত করেন। এরা হলেন এসআই মিজানুর রহমান, এএসআই অঞ্জয় হালদার ও এএসআই ইয়ার আলী। পুলিশ প্রধান বরাবর করা ওই দরখাস্তের কারনে ৫ অক্টোবর এএসআই অঞ্জয় হালদার ও এএসআই ইয়ার আলীকে খুলনা মেট্রোপলিটন পুলিশ কেএমপি’র লাইনে ক্লোজড করা হয়। অভিযোগের বিষয়টি তদন্তনাধীন রয়েছে।

এদিকে অভিযোগকারী সেই মোঃ রবিউল ইসলামকে ফের ইয়াবা বিক্রিকালে লবণচরা থানা পুলিশ ৪০পিচ সহ গ্রেফতার করেছে। এলাকাবাসী জানিয়েছেন রবিউল ইসলাম একজন পেশাদার মাদক বিক্রেতা। তার বিরুদ্ধে পুর্বেও আরও ৬টি মামলার তথ্য রয়েছে পুলিশের কাছে। এবং ওই ৬টি মামলাই খুলনার আদালতে বিচারাধীন রয়েছে।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top
error: Content is protected !!