রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের তামার তারসহ গ্রেফতার ২

IMG-20220606-WA0000.jpg

নিজস্ব সংবাদদাতা//
রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের বিপুল পরিমান তামার তারসহ ২ জন চোরকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। অাজ ৬ জুন র‌্যাব এ বিষয়‌টি নি‌শ্চিত করেছে।
র‌্যাব সুত্র জানায়, ৫জুন রাতে রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের ভেল কোম্পানির অর্ন্তভূক্ত গানাত্রা হেভী লিফটারস কোম্পানির ইলেকট্রিক ক্যাবল ড্রাম হতে বিপুল পরিমান বৈদ্যুতিক কপার ক্যাবল কে বা কারা চুরি করে নিয়ে যায়। পরবর্তীতে অধিনায়ক, র‌্যাব-৬ বরাবর গানাত্রা হেভী লিফটারস কোম্পানির সাইট ইনচার্জ একটি অভিযোগ দায়ের করে। উক্ত অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৬, সদর কোম্পানির একটি আভিযানিক দল চোরচক্র ধরতে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।
এরই ধারাবাহিকতায় ৬ জুন র‌্যাব-৬ (সদর কোম্পানি) এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, বাগেরহাট জেলার রামপাল থানা এলাকায় উক্ত চোরাইকৃত তারসহ চোরেরা অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আভিযানিক দলটি একই তারিখ সকাল ৮.০৫ ঘটিকার সময় বাগেরহাট জেলার রামপাল থানাধীন রনসেন গ্রামে অভিযান পরিচালনা করে আসামী মোঃ কামরুল ইসলাম(৩০) ও আঃ কাদের(২৮)কে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে আসামীদ্বয়ের হেফাজত হতে চোরাইকৃত ২৩১ কেজি বৈদ্যুতিক কপার ক্যাবল ও আসামীর ব্যবহৃত ০১টি মোটরসাইকেল উদ্ধারপূর্বক জব্দ করে।
জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদ্বয়কে বাগেরহাট জেলার রামপাল থানায় হস্তান্তর করতঃ আসামীদ্বয়ের বিরুদ্ধে গানাত্রা হেভী লিফটারস কোম্পানির সাইট ইনচার্জ বাদী হয়ে র‌্যাবের সহযোগীতায় বাগেরহাট জেলার রামপাল থানায় একটি মামলা রুজু করে।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top
error: Content is protected !!