উত্তরা মোটর্স লিমিটেড এর বার্ষিক ডিলার কনফারেন্স অনুষ্ঠিত

Screenshot_20220207-181743_Gmail.jpg

ঢাকা অফিসঃ বাংলাদেশে অটোমোবাইল সেক্টরের স্বনামধন্য, সু-প্রতিষ্ঠিত ও শীর্ষস্থানীয় মোটরসাইকেল প্রস্তুতকারী, সংযোজনকারী ও বাজারজাতকারী প্রতিষ্ঠান উত্তরা মোটর্স লিমিটেড। উত্তরা মোটর্স লিমিটেড বাংলাদেশে বাজাজ অটো লিমিটেড, ইন্ডিয়া এর প্রযুক্তিতে দেশের সর্ববৃহৎ মোটরসাইকেল উৎপাদনকারী প্রতিষ্ঠান হিসাবে গড়ে উঠেছে। বর্তমানে বাংলাদেশে ২৬ লাখেরও বেশি সংখ্যক বাজাজ মোটরসাইকেল এবং সিএনজি অটোরিক্সা চলাচল করছে।

সম্প্রতি বাংলাদেশ এর পর্যটন কেন্দ্র (হাব) কক্সবাজারে উত্তরা মোটর্স এর বার্ষিক ডিলার কনফারেন্স’২১ অনুষ্ঠিত হয় । অনুষ্ঠানে দেশের বিভিন্ন অঞ্চল থেকে অনুমোদিত মোটরসাইকেল ও থ্রী হুইলার ডিলারবৃন্দ অংশগ্রহন করেন। বাংলাদেশে বাজাজ মোটরসাইকেল এর একমাত্র পরিবেশক উত্তরা মোটর্স লিমিটেড।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উত্তরা গ্রুপ অব কোম্পানীজ এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক জনাব মতিউর রহমান। নির্বাহী পরিচালক কাজী ইমদাদ হোসেন, অর্থ ও প্রশাসনিক পরিচালক জনাব এবিএম হুমায়ূন কবির, হেড অব বিজনেস প্লানিং জনাব নাঈমুর রহমান, প্লানিং এন্ড ডেভোলেপমেন্ট ইঞ্জিয়ার জনাব মাশফিকুর রহমান সহ উত্তরা মোটর্স এর উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বাজাজ ডিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব দিলীপ ব্যানার্জী গত অর্থ বছরের অর্জিত কোম্পানীর ব্যবসায়িক বিভিন্ন দিক ডিলারদের সামনে তুলে ধরেন এবং ভবিষ্যতের চ্যালেঞ্জ সম্পর্কে অবহিত করেন। হেড অব বিজনেস প্লানিং জনাব নাইমুর রহমান বিগত সালের বিজনেস প্রমোশনাল কর্মকান্ড এবং ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে তুলে ধরেন। প্লানিং এন্ড ডেভোলেপমেন্ট ইঞ্জিয়ার জনাব মাশফিকুর রহমান বাজাজ জেনুইন পার্টস এবং সার্ভিস সম্পর্কে ডিলারদের অবহিত করেন।

সভাপতির বক্তব্যে জনাব মতিউর রহমান সম্মানিত সকল ডিলারদেরকে বিগত বছরের সাফল্যের জন্য উষ্ণ অভিন্দন ও আন্তরিকভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ২০২১-২২ অর্থবছরকে ”ওয়ান টিম” (উত্তরা মোটর্স, বাজাজ, ডিলারস) নামে ঘোষনা দেন। ২০২০-২১ অর্থবছরের বিক্রয় সাফল্যের জন্য তিনি থ্রী এস ডিলারদেরকে ক্রেস্ট ও আকর্ষনীয় পুরস্কার প্রদান করেন। এছাড়াও তিন জন সম্মানীত ডিলারকে বিশেষ ভাবে পুরষ্কৃত করা হয়।

সৌহার্দপূর্ন পরিবেশ ও সফল মতবিনিময় এর মধ্যে দিয়ে সকলের সু-স্বাস্থ্য কামনায় অনুষ্ঠানের সমাপ্তি হয়। পরিশেষে মনোমুগ্ধকর সাংস্কৃতি অনুষ্ঠান রাফেল ড্র এবং নৈশ ভোজ অনুষ্ঠিত হয় ।

উত্তরা মোটর্স সবচেয়ে জনপ্রিয় এবং সর্বাধিক বিক্রিত বাজাজ মোটরসাইকেল দীর্ঘ ৪ দশক এর বেশী সময় ধরে সমগ্র দেশব্যাপী ১৫টি শাখা অফিস, ৩৫৮ টি থ্রীএস মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার ডিলার এর মাধ্যমে বাজারজাত করে আসছে এবং ৬০০ এর অধিক অনুমোদিত সার্ভিস সেন্টার তথা প্রশিক্ষনপ্রাপ্ত মেকানিক্স এর মাধ্যমে গ্রামগঞ্জে বিক্রোয়োত্তর সেবা প্রদান নিশ্চিত ও সহজলভ্য করে আসছে ।

Share this post

Leave a Reply

Your email address will not be published.

scroll to top