পাকিস্তানি প্রেসিডেন্টের বাসায় ১০ কোটি রুপিতে নেচেছিলেন ঐশ্বরিয়া

image-165268-1644244884.jpg

বিনোদন ডেস্ক
বলিডের বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রায়। সাবেক এই বিশ্বসুন্দরী ব্যক্তিগত জীবনে বারবার বিতর্কে জড়িয়েছেন। এবার সেই বির্তক দেশের বাইরে নিয়ে গেলেন। নতুন করে তাকে নিয়ে একটি বিতর্ক সামনে এসেছে বলে ফিল্মি ভয়েস ডটকম নামের একটি অনলাইন রোববার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

প্রকাশিত সেই প্রতিবেদনে বলা হয়, ২০০৮ সালে পাকিস্তানের প্রেসিডেন্ট থাকাকালে তার বাসভবনে একটি ব্যক্তিগত অনুষ্ঠানে পারর্ফম করেছিলেন ঐশ্বরিয়া। সেই পারর্ফম করার জন্য ১০ কোটি রুপি নিয়েছিলেন তিনি। পাকিস্তানের রাজনৈতিক বিশ্লেষক শাহিদ মাসুদ এই দাবি করেছেন সম্প্রতি।

ওই সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে দাবি করা হয়েছে, পাকিস্তানের একটি টেলিভিশন চ্যানেলে লাইভ শো’তে এ কথা বলেছেন মাসুদ। জারদারির একটি ঘনিষ্ঠ সূত্রের মাধ্যমে তিনি জানতে পারেন যে, পাকিস্তানের প্রেসিডেন্টের বাসভবনের অনুষ্ঠানে এক রাতে নৃত্য পরিবেশনা করেন বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া। সে জন্যই নাকি তাকে ১০ কোটি রুপি দেন জারদারি। শুধু তাই নয়, জারদারি ঐশ্বরিয়ার অনেক বড় ভক্ত বলেও বিভিন্ন মাধ্যমে প্রকাশ পেয়েছে।

যদিও শাহিদ মাসুদ তার দাবির ব্যাপারে কোনো প্রমাণ হাজির করতে পারেননি। নাচের সেই অনুষ্ঠানের কোনো ভিডিও কিংবা কোনো প্রত্যক্ষদর্শীও নেই। তবে ওই অনুষ্ঠানে উপস্থিত থাকা জারদারির এক ঘনিষ্ঠ সূত্র মাসুদকে এ তথ্য নিশ্চিত করেছিলেন।

অন্যদিকে এ ব্যাপারে ঐশ্বরিয়ার কখনো কিছুই বলেননি। কিন্তু যখন পাকিস্তানের গণমাধ্যমে ওই খবর সবার সামনে নিয়ে আসে, তখন নাকি খুব মন খারাপ হয়েছিল বিশ্বসুন্দরীর।

সূত্র: ফিল্মি ভয়েস ডটকম, আনন্দবাজার

Share this post

Leave a Reply

Your email address will not be published.

scroll to top