রণবীর-আলিয়ার বিয়ে রাজস্থানে

image-165216-1644223754.jpg

বিনোদন ডেস্ক
বলিউডের তারকা প্রেমিক যুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট। অভিনয়ের বাইরেও বিয়ে, বাগদান নিয়ে অনেকদিন থেকেই আলোচনায় তারা।
গেল বছরের ডিসেম্বরে বিয়ের কথা থাকলেও সেই তারিখ পিছিয়ে গেছে আগামী এপ্রিল মাসে। ইতোমধ্যে কাপুর ও ভাট পরিবারে প্রাথমিক প্রস্তুতি শুরু হয়েছে। বলি পাড়ায় কান পাতলে এমন খবরই শোনা যাচ্ছে।

গুঞ্জন আছে, রণবীর-আলিয়া রাজস্থানের রণথম্বোরেই সাতপাকে বাঁধা পড়বেন। কারণ, তারা দুজন সেখানেই সবচেয়ে বেশি ছুটি কাটিয়েছেন এবং জায়গাটি তাদের খুবই পছন্দের। প্রথমে এ নিয়ে কোনো মন্তব্য করতে না চাইলেও পরে এই জল্পনার সত্যতা আছে বলে নিশ্চিত করেছেন ভাট পরিবারের একজন ঘনিষ্ঠ বন্ধু।

অবশ্য এর আগে শোনা গিয়েছিল, ডেস্টিনেশন উইডিংয়ে আগ্রহী নন তারা। এমনকি প্রচুর খরচ করে বিলাসবহুল বিয়ে করতে রাজি নন। মুম্বাইয়ে ছোট আয়োজনেই সাত পাকে বাঁধা পড়বেন রণবীর-আলিয়া। বিশেষ সেই মুহূর্তে সেখানে শুধুমাত্র বন্ধু-বান্ধব ও পরিবারের সদস্যরা উপস্থিত থাকবেন। পরিবারের বয়স্ক লোকদের কথা চিন্তা করেই এমন সিদ্ধান্ত নিয়েছেন এই তারকা জুটি।

প্রসঙ্গত, ২০১৮ সাল থেকে রণবীর কাপুর ও আলিয়া ভাটের সম্পর্ক। প্রেম নিয়ে প্রথম দিকে লুকোছাপা থাকলেও রণবীর এক সাক্ষাৎকারে স্বীকার করেছেন তার সঙ্গে আলিয়ার গভীর সম্পর্ক নিয়ে। এরপর থেকে তারা প্রকাশ্যেই চুটিয়ে প্রেম করছেন।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

Share this post

Leave a Reply

Your email address will not be published.

scroll to top