চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচন:কাঞ্চন-নিপুণ প্যানেলে থাকছেন যারা

kanchan.jpg

বিনোদন ডেস্ক:গত কয়েক দিন নির্বাচন নিয়ে উষ্ণতা ছড়াচ্ছে বিএফডিসিতে। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির আসন্ন নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুণ আক্তার প্যানেলে আগেই শোনা গিয়েছিল একঝাঁক তারকার নাম।

যেমন, রিয়াজ, ফেরদৌস, নিরব, ইমন প্রমুখ। (১২ জানুয়ারি) এতে যুক্ত হয়েছেন পরীমণি, শাকিল খান, অমিত হাসানসহ কয়েকজন।
২০২২-২০২৪ সালের দ্বিবার্ষিক এই নির্বাচন হবে আগামী ২৮ জানুয়ারি। তার আগে বুধবার ছিল মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। সমিতি কার্যালয়ে পুরো প্যানেলের মনোনয়নপত্র জমা দিয়েছেন তারা।

শিল্পী সমিতির নির্বাচনে পূর্ণাঙ্গ প্যানেল নিয়ে নির্বাচন করতে যাচ্ছেন ইলিয়াস কাঞ্চন ও নিপুণ আক্তার।
এই প্যানেলের প্রার্থীদের নাম বাংলা ট্রিবিউনের হাতে এসেছে।

এই পরিষদে প্রার্থিতায় যারা আছেন তারা হলেন—সভাপতি ইলিয়াস কাঞ্চন, সহ-সভাপতি রিয়াজ, সহ-সভাপতি ডি.এ তায়েব, সাধারণ সম্পাদক নিপুণ, সহ-সাধারণ সম্পাদক সাইমন সাদিক, সাংগঠনিক সম্পাদক শাহানূর, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নিরব হোসাইন, দফতর ও প্রচার সম্পাদক আরমান, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ইমন এবং কোষাধ্যক্ষ পদের জন্য লড়াই করবেন আজাদ খান।

একই প্যানেল থেকে কার্যকরী সদস্য হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন- অমিত হাসান, ফেরদৌস, শাকিল খান, নানা শাহ, আফজাল শরীফ, সাংকো পাঞ্জা, জেসমীন, কেয়া, পরীমণি, গাঙ্গুয়া ও সীমান্ত।

তথ্যগুলো নিশ্চিত হওয়া গেছে নির্বাচন কমিশন সূত্রে।

এবার চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন পীরজাদা হারুন। তার সঙ্গে থাকছেন বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যানের ভূমিকায় দেখা যাবে পরিচালক সোহানুর রহমান সোহানকে। এই বোর্ডের সদস্য হিসেবে আছেন মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেন।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top