ছত্তিশগড়ে হেলিকপ্টার বিধ্বস্ত, দুই পাইলট নিহত

iijij.jpg

বিদেশ ডেস্ক:ভারতের ছত্তিশগড়ে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে দুই পাইলট নিহত হয়েছেন। ছত্তিশগড়ের রায়পুরের একটি বিমানবন্দরে বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, দুর্ঘটনায় ক্যাপ্টেন গোপাল কৃষ্ণ পান্ডা এবং ক্যাপ্টেন এপি শ্রীবাস্তব নিহত হয়েছেন। হেলিকপ্টারটিকে অবতরণ করার চেষ্টা সময় এটিতে আগুন ধরে যায়। বাহনটিকে কোনো যাত্রী ছিল না।

সিনিয়র সুপারিনটেনডেন্ট অফ পুলিশ (এসএসপি) প্রশান্ত আগরওয়াল জানিয়েছেন, রাত ৯টা ১০ মিনিটে মানা থানার অধীনে রায়পুরের স্বামী বিবেকানন্দ বিমানবন্দরে একটি অনুশীলনের সময় ঘটনাটি ঘটে।
তাৎক্ষণিকভাবে দুর্ঘটনার কারণ জানা যায়নি। সঠিক কারণ খুঁজে বের করার জন্য ডিরেক্টরেট জেনারেল অফ সিভিল এভিয়েশন (ডিজিসিএ) এবং ছত্তিশগড় সরকারের পক্ষ থেকে তদন্ত করা হবে।

ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী এ ঘটনায় শোক জানিয়েছেন। টুইটে নিহতদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেছেন, ‘এইমাত্র রায়পুরের বিমানবন্দরে রাষ্ট্রীয় হেলিকপ্টার বিধ্বস্ত হওয়ার দুঃখজনক সংবাদ পেয়েছি। মর্মান্তিক এই দুর্ঘটনায় আমাদের পাইলট ক্যাপ্টেন পান্ডা এবং ক্যাপ্টেন শ্রীবাস্তব মারা গেছেন। ঈশ্বর তাদের পরিবারকে এই শোক কাটিয়ে ওঠার শক্তি দিক।’

Share this post

Leave a Reply

Your email address will not be published.

scroll to top