নিয়ন্ত্রণ হারিয়ে দেয়ালে প্রাইভেটকারের ধাক্কা, নিহত ৩

yjujjj-1.jpg

প্রতিদিন ডেস্ক:দিনাজপুর সদর উপজেলায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে দেয়ালে ধাক্কা লেগে তিন জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন দুই জন। মঙ্গলবার (১২ জুলাই) রাত সাড়ে ১১টায় উপজেলার নশিপুর এলাকার সাত মাইল বাঁকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—দিনাজপুর শহরের সুইহারী এলাকার ও ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কপিল বসাকের ছেলে বর্ন বসাক (২২), ঢাকা সাউথ-ইস্ট বিশ্ববিদ্যালয়ের সিএসসি বিভাগের ছাত্র মুন্সিপাড়া এলাকার মৃত নুরুল আমিন সিদ্দিকীর ছেলে ইমন (২৩) এবং সৈয়দপুর বাউস্টের ছাত্র ও কসবা এলাকার শফিকুল ইসলামের ছেলে শাহরিয়ার শাওন (২৪)।
আহতরা হলেন—মুন্সিপাড়া এলাকার মাহাবুবের ছেলে তামজিদ (১৯) ও বাহাদুর বাজার এলাকার ডিস লাইন ব্যবসায়ী মাহামুদুন নবি পলাশের ছেলে রওনাক নবী প্রিয় (২৩)।
স্থানীয়দের বরাত দিয়ে কোতয়ালি থানার এএসআই সৌরভ জানান, রাতে দশমাইল থেকে প্রাইভেট কারে বাড়ি ফিরছিলেন তারা। সাত মাইল মোড়ে আসলে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি ঘরের দেয়ালে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই বর্ন বসাকের মৃত্যু হয়। স্থানীয়রা অন্যদের উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে ইমনকে মৃত ঘোষণা করেন কর্ত্যবরত চিকিৎসক।পরে উন্নত চিকিৎসার জন্য শাওনকে জিয়া হার্ট ফাউন্ডেশন হাসপাতাল ও রিসার্চ ইনস্টিটিউটে ভর্তি করলে রাত আড়াইটার সময় তার মৃত্যু হয়।

আহতদের মধ্যে তামজিদ ও রওনাককে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top
error: Content is protected !!