ব্যর্থতা ও দুর্নীতির কারণে পদত্যাগ করবেন : কাদেরকে ফখরুল

wststgtsdtr.jpg

প্রতিদিন ডেস্ক:কেন পদত্যাগ করব- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন প্রশ্নের জবাবে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, গোটা দেশের মানুষ জানে আওয়ামী লীগের কেন পদত্যাগ করা উচিত।

তিনি বলেন, ‘তাদের সর্বক্ষেত্রে ব্যর্থতা, দুর্নীতি, স্বজনপ্রীতি, লুটপাট, টাকা পাচার, অর্থনৈতিক অবস্থা ধ্বংস করে দেয়াসহ সব মিলিয়ে তাদের পদত্যাগ করা উচিত।’

শুক্রবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর খাগড়াবাড়ি বাসুদেবপুর এলাকায় এক আয়োজনে গিয়ে সাংবাদিকদের এ কথা বলেন ফখরুল।
২০১৪ সালের ৫ জানুয়ারি জাতীয় নির্বাচনের সময় সহিংসতায় নিহত বিএনপি নেতা-কর্মীদের পরিবারের খোঁজখবর নিতে সেখানে যান এই বিএনপি নেতা। তিনি পরিবারের সদস্যদের মাঝে আর্থিক সহায়তাও দেন।

বিএনপি এক দশক ধরেই সরকারের পদত্যাগ দাবি করছে। তারা নির্দলীয় সরকারের হাতে ক্ষমতা তুলে দিয়ে তাদের অধীনে জাতীয় নির্বাচন আয়োজনের দাবি করছে।

বুধবার ফরিদপুর আওয়ামী লীগের সম্মেলনে ভার্চুয়ালি যোগ দিয়ে ওবায়দুল কাদের বলে, ‘কেন পদত্যাগ করব? গত ১৩ বছরে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হয়েছে। জনগণ মনে করে আন্দোলন ও নির্বাচনে ব্যর্থতার দায়ে, বিএনপি নেতাদের টপ টু বটম পদত্যাগ করা উচিত।’

Share this post

Leave a Reply

Your email address will not be published.

scroll to top