সাগরে নিখোঁজের ২দিন পর মোড়েলগঞ্জের জেলে মিরাজের লাশ উদ্ধার

Polish_20220514_171224495.jpg

মোড়েলগঞ্জ সংবাদদাতা//

সাগরে মাছ শিকার করতে গিয়ে ট্রলার থেকে পড়ে নিখোঁজ হওয়ার ২ দিন পর শনিবার সকাল ১০টার দিকে ঘটনাস্থলের কাছ থেকেই ভাষমান অবস্থায় জেলে মিরাজ হাওলাদারের(২৬) লাশ উদ্ধার করা হয়েছে।

ঘটনার দিন গত বৃহস্পতিবার দুপুরের দিকে সাগর উপকুল কালামিয়া চর এলাকায় জাল ফেলা শেষে নোঙ্গর ফেলতে গিয়ে পায়ে রশি জড়িয়ে ট্রলার থেকে সাগরে পড়ে নিখোঁজ হয় মো. মিরাজ হাওলাদর।

বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলার বারইখালী ইউনিয়নের উত্তর বারইখালী (জালিয়াঘাট) গ্রামের মো. নাসির হাওলাদরের ছেলে মো. মিরাজ হাওলাদার গত ৩ মাস পূর্বে বিয়ে বন্ধনে আবদ্ধ হয়। জীবন-জীবীকার তাগিদে নববিবাহিতা স্ত্রীকে রেখে গত ঈদুল ফিতরের পরের দিন বড় ভাই পলাশের সঙ্গে বাড়ি থেকে নিজেদের ট্রলারে সাগরে মাছ শিকারে যায়। সেখানে বৃহস্পতিবার দুপুরের দিকে সাগরে পড়ে গিয়ে নিখোঁজ হয় সে।
বৃহস্পতিবার সারাদিন ওই এলাকায় অবস্থানরত বিভিন্ন ট্রলারে থাকা জেলেরা নিখোঁজ মিরাজের সন্ধানের চেষ্টা চালালেও তার খোঁজ পায়নি। পরের দিন শুক্রবার সকাল থেকে জেলেদের পাশাপাশি কোষ্টগার্ড, নৌবাহিনী ও বনবিভাগের ডুবুরি দল দিনভর সন্ধান চালিয়েও মিরাজের লাশ মেলাতে পারেনি। শনিবার সকাল থেকে পূনরায় সংশ্লিষ্ট সকল মহল মিরাজের লাশ উদ্ধার অভিযান শুরু করলে সকাল ১০টার দিকে ঘটনাস্থলের কাছ থেকেই মিরাজের লাশ উদ্ধার করে অন্যান্য এলাকা থেকে সাগরে আসা উদ্ধার তৎপরতায় অংশ নেয়া জেলেরা।

এ দিকে মিরাজ সাগরে পড়ে নিখোঁজ ও লাশ উদ্ধারের ঘটনায় মিরাজের নববিবাহিতা স্ত্রী পাগল প্রায়, বাবা-মাসহ পরিবারে চলছে শোকের মাতম। আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশী ও এলাকাবাসীর মধ্যেও নেমে এসেছে শোকের ছায়া।

উদ্ধারের পরপরই লাশ নিয়ে তার স্বজনরা মোরেলগঞ্জের উদ্যেশে রওয়ানা করেছেন এবং সন্ধা নাগাদ লাশ বাড়িতে পৌছতে পারে বলে জানিয়েছেন উপজেলা মৎস্য লীগের সভাপতি মো. মুনসুর আলী শেখ।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top
error: Content is protected !!