স্ত্রীর আপত্তিকর ছবি দেখিয়ে স্বামীকে ব্ল্যাকমেলের চেষ্টা:যুবক গ্রেফতার

kkk.jpg

প্রতিদিন ডেস্ক:স্বামীকে সিএনজিচালিত অটোরিকশা থেকে নামিয়ে স্ত্রীর আপত্তিকর ছবি দেখান পরিচিত এক যুবক। পাশে থাকা স্ত্রী সম্পর্কে অশালীন মন্তব্যও করেন তিনি। অভিযোগ দেওয়ার পর তথ্য প্রযুক্তির সহায়তায় রবিবার (১৬ জানুয়ারি) রাত সাড়ে ১২টায় বাঁশখালী উপজেলার সাধনপুর থেকে রবিউল আলম (২২) নামে ওই যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। রবিউল বাঁশখালীর দক্ষিণ সাধনপুর এলাকার দিদারুল আলমের ছেলে।

র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এম এ ইউসুফ সোমবার বলেন, মেয়েটির বিয়ের আগে ছেলেটির সঙ্গে সম্পর্ক ছিল। বখাটে প্রকৃতির হওয়ায় তাদের সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়ায়নি। মেয়েটিও ওই ছেলেকে বিয়ে করতে রাজি ছিল না। পরে অন্য ছেলের সঙ্গে মেয়েটির বিয়ে হয়। এতে অভিযুক্ত রবিউল প্রচণ্ড ক্ষুব্ধ হয়। সে বিয়ের আগেই হুমকি দিতে থাকে অন্য কারও সঙ্গে বিয়ে হলে তার সঙ্গে তোলা ছবিগুলো স্বামীকে দেখাবে। বিয়ের পর থেকে রবিউল মেয়েটির ছবি ফেসবুকে দেওয়া ছাড়াও নানাভাবে ছড়িয়ে ক্ষোভ প্রকাশ করতে থাকে।
গত ৬ ডিসেম্বর ওই গৃহবধূ আত্মীয়-স্বজনসহ শ্বশুরবাড়ি থেকে নিজ বাড়িতে যাওয়ার পথে বাঁশখালীর গুণাগরি বাজারে রবিউল মোটরসাইকেল যোগে এসে তাদের বহনকৃত সিএনজি অটোরিকশার গতিরোধ করে। মেয়েটিকে অটোরিকশা হতে নামতে বলে। স্বামী অটোরিকশা থেকে নেমে কারণ জিজ্ঞেস করলে তাকে আপত্তিকর কিছু ছবি দেখিয়ে স্ত্রী সম্পর্কে অশালীন কথা বলতে শুরু করে। এরপর গত ৭ জানুয়ারি ফেসবুকে দেখা যায়, গৃহবধূকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্যের পাশাপাশি রবিউলের সঙ্গে ঘনিষ্ঠ কিছু ছবি পোস্ট করা হয়। এতে তাদের সামাজিকভাবে মানহানি করা হয়। এ ঘটনায় গত ৯ জানুয়ারি নগরের পতেঙ্গা থানায় সাধারণ ডায়েরি করা হয়। পরে র‌্যাব অফিসেও সরাসরি এসে অভিযোগ দেন ওই দম্পতি। এরপর র‌্যাব রবিউলকে গ্রেফতার করে।

গ্রেফতারের পর তাকে নগরীর পতেঙ্গা থানায় হস্তান্তর করা হয়।

Share this post

Leave a Reply

Your email address will not be published.

scroll to top