জিম্বাবুয়ে সফরে ইয়াসির-সাইফউদ্দিনকে নিয়ে সংশয়

hhhdsdsaa.png

প্রতিদিন ডেস্ক:পিঠের চোট থেকে পুরোপুরি সেরে ওঠেননি ইয়াসির আলী। ফলে আসন্ন জিম্বাবুয়ে সফরেও মিডল অর্ডার ব্যাটারের খেলা নিয়ে সংশয় রয়েছে। নির্বাচক হাবিবুল বাশার আসন্ন সফরে তার খেলার সম্ভাবনা পুরোপুরি উড়িয়ে দিলেও প্রধান চিকিৎসক আরেকটু দেখে নেওয়ার কথা বলেছেন।

ওয়েস্ট ইন্ডিজ সফরে তিন দিনের প্রস্তুতি ম্যাচ খেলতে গিয়ে চোট পান ইয়াসির। তার পর পুরো সিরিজ থেকে ছিটকে গেছেন। হাবিবুল বাশার ক্রিকবাজকে ইয়াসির প্রসঙ্গে বলেছেন, ‘জিম্বাবুয়ে সফরে ইয়াসির হয়তো ফিরতে পারবে না। তবে আমরা তাকে এশিয়া কাপে পাওয়ার অপেক্ষায় আছি।’

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী অবশ্য পুনর্বাসনে ইয়াসিরের সর্বশেষ অগ্রগতি দেখে নেওয়ার কথা বলেছেন, ‘দেখা যাক পুনর্বাসন প্রক্রিয়ায় তার উন্নতি কেমন হয়। তার পর একটা সিদ্ধান্ত নেওয়া যাবে।
বাংলাদেশ জিম্বাবুয়ে সফর করবে ২৭ জুলাই। স্বাগতিকদের সঙ্গে সেখানে তিনটি ওয়ানডে ও সম সংখ্যক টি-টোয়েন্টি খেলবে।

অপর দিকে পেস বোলিং অলরাউন্ডার সাইফউদ্দিন বলেছেন, জিম্বাবুয়ে সফরে খেলার সম্ভাবনা দেখছেন না তিনি। তবে এশিয়া কাপে ফেরার লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছেন।

পিঠের চোটে গত বছরে অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপের পর আন্তর্জাতিক ক্রিকেট খেলা হয়নি সাইফউদ্দিনের। তবে ঢাকা প্রিমিয়ার লিগ দিয়ে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরেছেন। ৫০ ওভারের ক্লাব টুর্নামেন্টে ২২ উইকেট নেওয়ার পাশাপাশি করেছেন ২২০ রানও।

নিজের সর্বশেষ অবস্থা নিয়ে সাইফউদ্দিন সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ‘সব কিছু পরিকল্পনামাফিক হলে শারীরিক অবস্থা সম্পর্কে জানতে ভারত যাবো। জিম্বাবুয়ে সফরে মনে হচ্ছে আমার ফেরার সম্ভাবনা নেই। তবে নির্বাচকরা আমাকে ডেকেছিলেন। তারা বলেছেন এশিয়া কাপ মাথায় রেখে তারা পরিকল্পনা করছেন।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top
error: Content is protected !!