প্রেমের প‌রিনয় ৭০ বছর বয়সী যুগলের

IMG_20220720_141142.jpg

বিদেশ ডেস্ক//
ভালোবাসা যেন কোনো কিছুরই বাধা মানে না। বয়সের তো নয়ই। আরও একবার সে কথা প্রমাণ করলেন সিনথিয়া কেজ এবং জেমস ক্লার্ক। আমেরিকার ফ্লোরিডার এই বয়স্ক জুটি বিয়ে করেছেন মাত্র ১০ দিনের পরিচয়ে। সিনথিয়ার বয়স ৭০, ক্লার্কের বয়সও তাই। কিন্তু বয়সের ভারে ন্যুব্জ হননি দুজনের কেউই।

ফ্লোরিডার এক সংবাদমাধ্যমকে সিনথিয়া জানান, তার স্বামী মারা গেছেন দীর্ঘদিন আগে। রয়েছে ৩৮ বছরের এক ছেলে। জীবনে দ্বিতীয় কোনো পুরুষ আসবেন, এ কথা তিনি কোনো দিন ভাবতেও পারেননি। কিন্তু সব হিসাব ওলটপালট হয়ে যায় লাস ভেগাসে গিয়ে।

সেখানে এক ক্যাসিনোতে পোড়খাওয়া পোকার খেলোয়াড় জেমস ক্লার্কের সঙ্গে প্রথম দেখা হয় সিনথিয়ার। এক মেয়ের বাবা ক্লার্ক ১০ বছর ধরে বিবাহবিচ্ছিন্ন। প্রথম আলাপেই প্রেমে পড়ে যান দুজন। সিনথিয়ার সঙ্গে সোজা ফ্লোরিডায় চলে আসেন ক্লার্ক। ১০ দিনের আলাপেই বিয়ে করে ফেলেন দুজন।

বর্তমানে সিনথিয়া ও তার ছেলের সঙ্গে পাকাপাকিভাবে ফ্লোরিডাতেই থাকেন ক্লার্ক। বিয়ে সেরেছেন সেখানকার সমুদ্রসৈকতে। কিন্তু কোন সমীকরণে এত কাছাকাছি এলেন তারা?

কোনো রকম রাখঢাক না রেখেই বয়স্ক এই দম্পতি জানিয়েছেন, তাদের কাছাকাছি আসার পেছনে রয়েছে আদিরস। দুজনে নাকি একে অন্যের পরশ ছাড়া এক মুহূর্তও থাকতে পারেন না। এমনকি এক এক দিন নাকি পাঁচ থেকে ছয় ঘণ্টা কেটে যায় গহিন অন্তরঙ্গতাতেই

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top
error: Content is protected !!