বেনাপোলে ইউপি মেম্বারকে জবাই করে হত্যা

dfadfthgthtg.jpg

প্রতিদিন ডেস্ক:যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের সদস্য আশানুজ্জামান বাবলু (৪৫) কে বোমা মেরে ও জবাই করে হত্যা করেছে দূর্বৃত্তরা। এ ঘটনায় আরও ২/৩ জন আহত হয়েছে। মঙ্গলবার (২১ জুন) রাত ১০ টার সময় বেনাপোল পোর্ট থানার বালুন্ডা বাজারে এ ঘটনায় ঘটে।

নিহত আশানুজ্জামান বাবলু শার্শা উপজেলার মহিষাকুড়া গ্রামের রমজান মোল্লার ছেলে এবং বর্তমান ৭ নং বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের সদস্য। খবর পেয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, বালুন্ডা বাজারে বাবলুর একটি বাড়ি আছে। বাড়ির সামনে একটি চায়ের দোকানে বসে গল্প করছিল সে। এ সময় একদল সন্ত্রাসী মোটর সাইকেলে এসে প্রথমে ৪/৫ টি বোমা নিক্ষেপ করে। বোমার শব্দে আশেপাশের লোকজন পালিয়ে গেলে বাবলুকে জবাই করে হত্যা করে তারা পালিয়ে যায়। এ ঘটনায় এলাকায় চরম আতংক বিরাজ করছে।
তবে এলাকার অনেকে বলেছেন, চোরাচালানের সিন্ডিকেট ও স্বর্ণ পাচারের লেনদেনের কোন দ্বন্দ্বে এ ঘটনা ঘটেছে।

ঘটনার পর পরই নাভারন সার্কেলের এএসপি জুয়েল ইমরান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূইয়া বলেন, কে বা কারা তাকে হত্য করেছে এখুনি বলা যাচ্ছে না। বিষয়টি তদন্ত করা হচ্ছে। মরদেহ উদ্বার করে থানায় আনা হয়েছে। ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে বলে তিনি জানান।

Share this post

Leave a Reply

Your email address will not be published.

scroll to top
error: Content is protected !!