বিমানবালাকে ঘুষি মেরে বিমান ভ্রমণে আজীবন নিষিদ্ধ মার্কিন যুবক (ভিডিওসহ)

image-23092022-01663913011.jpg

আন্তর্জাতিক ডেস্ক
আমেরিকান একটি এয়ারলাইন্সের বিমান লস অ্যাঞ্জেলস থেকে যাত্রী নিয়ে মেক্সিকোর লস ক্যাবসের দিকে যাচ্ছিল। কিন্তু এ সময় এর ভেতরে একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে। ওই বিমানের মধ্যে এক যাত্রী বিমানবালার সঙ্গে কথাকাটাকাটি এক পর্যায়ে তাকে ঘুষি মারেন। এর পরই তাকে গ্রেপ্তার করা হয় এবং আজীবন ওই ফ্লাইটে ভ্রমণে সুবিধা বাতিল করা হয়। বুধবার আমেরিকার এয়ারলাইন্সের ৩৭৭ নম্বর ফ্লাইটে এ ঘটনা ঘটে। খবর এনডিটিভি

বিমানের মধ্যে থাকা অন্য এক যাত্রী এ ঘটনার দৃশ্য ভিডিও করেন। পরবর্তীতে এ ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়ে যায়।

ওয়াশিংটন পোস্টের খবরে বলা হয়, স্থানীয় সময় বিকাল সাড়ে তিনটার দিকে বিমানটি লস অ্যাঞ্জেলসে অবতরণ করে এবং ওই যাত্রীকে এফবিআই নিয়ে যায়।

টুইটারে ছড়িয়ে পড়া ৩৩ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, বিমানবালা ওই যাত্রী কাছে গিয়ে বলেন আপনি কি আমাকে হুমকি দিচ্ছেন, এরপরই সে ওখানে থেকে চলে যায়। এ সময় যাত্রী তার সিট থেকে উঠে তার পেছন থেকে মাথায় একটি ঘুষি মারে।

অন্য যাত্রী এ ঘটনায় বিস্ময় প্রকাশ বলেন, এটা আপনি কী করলেন? ঘুষি খেয়ে ওই বিমানবালা পড়ে গেলে তাকে উদ্ধারে একজন এয়ার হোস্টেস এগিয়ে আসেন। পরে ওই হামলাকারীকে যাত্রীরা আটকে রাখেন।

যুক্তরাষ্ট্রের জাস্টিস বিভাগ জানায়, ওই ব্যক্তির নাম অ্যালেক্সজান্ডার টান কু লি (৩৩)। সে ক্যালিফোর্নিয়ার বাসিন্দা। তার বিরুদ্ধে ফ্লাইটের ক্রু সদস্যদের কাজে বাধা দেওয়া অভিযোগ আনা হয়েছে। যদি এ অভিযোগ প্রমাণিত হয় তাহলে তার ২০ বছর পর্যন্ত জেল হতে পারে।

Share this post

Leave a Reply

Your email address will not be published.

scroll to top
error: Content is protected !!