পাইকগাছার জিরোপয়েন্টে বঙ্গবন্ধুর ম্যুরালের ঢালাই কাজের উদ্বোধন

308232189_3299534373636451_2368356107993954189_n.jpg

পাইকগাছা প্রতিনিধি
খুলনার পাইকগাছায় মুক্তিযুদ্ধের চেতনাকে হৃদয়ে ধারণ করে খুলনা-৬আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু’র নিজস্ব উদ্যোগ ও সার্বিক সহযোগীতায় পাইকগাছা পৌরসভাধীন জিরোপয়েন্টে নির্মিত হচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল। ম্যুরাল নির্মাণের কাজ চলছে।

আজ শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকালে বঙ্গবন্ধুর ম্যুরালের ফ্লোরের ঢালাই কাজের উদ্বোধন করেন পাইকগাছা উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু। এ সময় আরো উপস্থিত ছিলেন,উপজেলা যুবলীগের সাবেক সদস্য মোঃ আকরামুল ইসলাম,লতা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গৌতম রায়,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার প্রতিনিধি সবুর খান সহ স্থানীয় জনগন ও আ’লীগ,যুবলীগ, ছাত্রলীগ সহ সহযোগী অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। এ সময় উপস্থিত বক্তারা বলেন, পাইকগাছা পৌরসভাধীন জিরো পয়েন্টে বঙ্গবন্ধুর ম্যুরালের মাধ্যমে জনসাধারণ বঙ্গবন্ধু ও বাংলাদেশের ইতিহাস জানতে পারবে।

এ বিষয়ে এমপি আক্তারুজ্জামান বাবু বলেন, বাংলাদেশের বিভিন্ন জায়গায় বঙ্গবন্ধুর ম্যুরাল রয়েছে। কিন্তু আমার নির্বাচনী এলাকা কয়রা-পাইকগাছায় ইতিপূর্বে কোন ম্যুরাল ছিল না। আজকে বঙ্গবন্ধুর ম্যুরালের ফ্লোরের ঢালাই কাজের উদ্বোধন করা হয়েছে এবং অচিরেই এ ম্যুরালের নির্মাণকাজ শেষ করা হবে।আর এ ম্যুরালটি নতুন প্রজন্মের জন্য অনুপ্রেরণার উৎস হবে।

Share this post

Leave a Reply

Your email address will not be published.

scroll to top
error: Content is protected !!