উত্তরা মোটর্স জনপ্রিয় বাজাজ মোটরসাইকেল নিয়ে এল ঢাকা বাইক শো’২২এ

Picture-scaled.jpg

ঢাকা অফিসঃ উত্তরা মোটর্স ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরায় অনুষ্ঠিত ঢাকা মোটর শো’২২ এ বড় প্যাভিলিয়ন নিয়ে বাংলাদেশের সবচাইতে জনপ্রিয়, সর্বাধিক বিক্রিত এবং নাম্বার ১ মোটরসাইকেল বাজাজ এর সবগুলি মডেল নিয়ে এসেছে ।

উত্তরা মোটর্স লিঃ এর উপব্যবস্থাপনা পরিচালক জনাব মুজিবুর রহমান ঢাকা মোটর শো’২২ এ উত্তরা মোটর্স এর প্যাভিলিয়নের শুভ উদ্ভোধন করেন, এ সময় নির্বাহী পরিচালক, জনাব কাজী ইমদাদ হোসেন, অর্থ পরিচালক জনাব এবিএম হুমায়ুন কবির, বাজাজ ডিভিশনের সিইও জনাব দিলীপ ব্যানার্জী সহ উত্তরা মোটর্স এর উর্ধতন কর্মকর্তা এবং অন্যান্য গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উত্তরা মোটর্স মোটরসাইকেল এর পাশাপাশি আরই সিএনজি অটোরিক্সা এবং ডিজেল চালিত এ্যামবুলেন্স নিয়ে এসেছে, যা ইতি মধ্যে মানিকগঞ্জ জেলার সাটুরিয়া উপজেলা সহ দেশের বিভিন্ন প্রত্যন্ত অঞ্চলে গ্রামীন এ্যামবুলেন্স নামে সকলের নিকট পরিচিত।

উত্তরা মোটর্স প্যাভিলিয়নে পাওয়া যাচ্ছে বাংলাদেশের সর্বপ্রথম স্পোর্টস বাইক বাজাজ পালসার, এবিএস সহ পালসার ১৬০ টুইন ডিস্ক, ক্রুজ বাইক এভেঞ্জার ১৬০, মাইলেজ চ্যাম্পিয়ন ডিসকভার ১১০ এবং ১২৫ ডিস্ক, প্লাটিনা ১১০ এইচ এবং সিটি ১০০ ইএস মোটরসাইকেল। বাংলাদেশে বাজাজ মোটরসাইকেলের একমাত্র পরিবেশক উত্তরা মোটর্স ।

উত্তরা মোটর্স সমগ্র দেশব্যাপী ১৫টি শাখা অফিস ও ৪০০ টির অধিক থ্রী এস ডিলার এর মাধ্যমে বাজাজ মোটরসাইকেল বাজারজাতকরন ও সার্ভিস সেবা প্রদান করছে, এ ছাড়াও অনুমোদিত সার্ভিস সেন্টার তথা প্রশিক্ষনপ্রাপ্ত মেকানিক্স এর মাধ্যমে থানা/ গ্রাম-গঞ্জে বিক্রয়োত্তর সেবা প্রদান নিশ্চিত ও সহজলভ্য করে আসছে ।

Share this post

Leave a Reply

Your email address will not be published.

scroll to top
error: Content is protected !!