খুলনায় ভুল চিকিৎসায় রোগি মুত্যৃর অভিযোগে ক্লিনিক ভাঙ্চুর

khulna-picffff.jpg

নিজস্ব সংবাদদাতা: খুলনার সদর থানা এলাকার ময়লাপোতা মোড়ে একটি বেসরকারি ক্লিনিকে ভুল চিকিৎসায় রোগির মৃত্যুর অভিযোগে হামলা ও ভাঙ্চুরের ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এসে ওই ক্লিনিকের ২জন স্টাফকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। রবিবার ২৩ জানুয়ারি রাত সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।
মৃত ব্যক্তির নাম ইলিয়াছ হোসেন ফকির (৩০)। তিনি খুলনার দাকোপ উপজেলার চালনা পৌর এলাকার জয়নগর গ্রামের মৃত হাবিবুর ফকিরের ছেলে।

মৃত হাবিবুরের পরিবারের সদস্যরা জানান, আজ ২৩ জানুয়ারি রবিবার দুপুরে হার্নিয়া অপারেশনের জন্য হাবিবুরকে খুলনার ময়লাপোতা মোড়স্থ খানাজাহান আলী হসপিটালে ভর্তি করা হয়। সন্ধায় ওই হসপিটালের অপারেশন থিয়েটারে হাবিবুরের চিকিৎসা, অপারেশন শুরু করে চিকিৎসকরা। তাকে একটি ইনজেকশান দেয়ার পর খিচুনী শুরু হয়। অপারেশন কক্ষে উপস্থিত চিকিৎসক ও সহাকারিরা এবিষয়ে তাৎক্ষণিক কোন পদক্ষেপ নেননি। কিছু সময় পর ওটি টেবিলেই হাবিবুর মৃত্যুর কোলে ঢলে পড়েন। খবর পেয়ে মৃতের স্বজনরা হাসপাতালে উপস্থিত হয়ে বিক্ষোভ প্রদর্শন করেন। এসময় হামালা ভাঙ্চুরের ঘটনা ঘটে। উত্তেজনা ছড়িয়ে পড়লে, হসপিটালের চিকিৎসক, নার্সসহ অন্যান্য স্টাফরা পালিয়ে যান।

এবিষয়ে ওই হসপিটালের কর্তৃপক্ষের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাদের কোন বক্তব্য পাওয়া যায়নি।

সদর থানা পুলিশের উপ পুলিশ পরিদর্শক আকরাম হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়েছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য ওই হসপিটালের দুইজন স্টাফকে আটক করা হয়েছে।

Share this post

Leave a Reply

Your email address will not be published.

scroll to top
error: Content is protected !!