মোংলা বন্দরের প্রকৌশলী ঢাকার বহুতল ভবন থেকে পড়ে নিহত

IMG_20220625_154309.jpg

প্রতিদিন ডেস্ক:রাজধানীর বনানীর আওয়াল সেন্টারের ৯ তলা ভবন থেকে পড়ে মো. নাসির উদ্দিন নামের এক ইঞ্জিনিয়ারের মৃত্যু হয়েছে। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে এই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসার পর চিকিৎসক রাত সাড়ে ১২টার দিকে মৃত ঘোষণা করেন। তি‌নি মোংলা বন্দর কর্তৃপক্ষের মেরিন বিভাগের সহকারি প্রকৌশলী ছিলেন।
বনানী থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আব্দুল মতিন বলেন, ‘আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যাই। তাকে উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১২টার দিকে মৃত ঘোষণা করেন।
তিনি আরও বলেন, ‘নিহত ব্যক্তি বনানীর আওয়াল সেন্টারের ৯ তলা থেকে নিচে পড়ে গুরুতর আহত হন। তারপর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের আইডি কার্ড দেখে নাম-ঠিকানা আমরা জানতে পারি। তিনি বাগেরহাট জেলার মোংলা থানার অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে ময়নাতদন্তের প্রতিবেদনের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top
error: Content is protected !!