স্ত্রীকে প্রেমিকসহ ধরে পুলিশে দিলেন স্বামী

hfsfdssf.jpg

প্রতিদিন ডেস্ক:রাজশাহীতে পরকীয়া প্রেমিককে নিয়ে আবাসিক হোটেলে ছিলেন স্ত্রী। সেখানে ওঠার সময় প্রেমিককে স্বামী পরিচয় দেন সেই নারী। তবে বিপত্তি ঘটে আসল স্বামী যখন সেখানে গিয়ে হাজির হন। এরপর শুরু হয় ধস্তাধস্তি।। পরে পরকীয়া প্রেমিকসহ স্ত্রীকে পুলিশের হাতে তুলে দেন তার স্বামী। মঙ্গলবার দুপুরে রাজশাহী মহানগরীর সাহেব বাজার এলাকায় এই চাঞ্চল্যকর ঘটনা ঘটে।
ভুক্তভোগী স্বামী জানিয়েছেন, মিথ্যা কথা বলে রাজশাহীতে এসেছিলেন তার স্ত্রী। এরপর প্রেমিককে নিয়ে দু’দিন ধরে আবাসিক হোটেলে ছিলেন।
পুলিশ জানায়, রাজধানী ঢাকার একটি আর্থিক প্রতিষ্ঠানে চাকুরি করেন ভুক্তভোগী স্বামী (৩৫)। তার স্ত্রী (৩৪) দীর্ঘদিন ধরে কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ বাহাদুরপুরের সারোয়ার করিম ছোটনের (৩৫) সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িত রয়েছেন।

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, পরকীয়া প্রেমিকসহ হাতে নাতে স্ত্রীকে ধরে পুলিশে দিয়েছেন তার স্বামী। তাদেরকে থানায় এনে পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। এছাড়া জিজ্ঞাসাবাদের পর স্বামী-স্ত্রী যা চান সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।
তিনি বলেন, যদি তারা পরস্পর তালাক দিয়ে আলাদা থাকতে চান তাহলে সেটারও ব্যবস্থা করা হবে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা কিংবা অভিযোগ দায়ের করা হয়নি। তাদের পরিবারের সদস্যরা এলে পরবর্তী আইনী ব্যবস্থা নেওয়া হবে।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top
error: Content is protected !!