পদ্মা সেতুর উদ্বোধন দেখতে গিয়ে ট্রলার উল্টে ছাত্রলীগ নেতা নিখোঁজ

lkll..jpg

প্রতিদিন ডেস্ক:পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান দেখতে গিয়ে ট্রলার উল্টে ভোলার চরফ্যাশন সরকারি কলেজ ছাত্রলীগ নেতা আল আফছার তামিম (২৬) নিখোঁজ হয়েছেন। তিনি চরফ্যাশন পৌরসভার চার নম্বর ওয়ার্ডের বাসিন্দা আনসারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক এ কে এম মজির উদ্দিনের ছেলে। চরফ্যাশন সরকারি কলেজের অনার্স চতুর্থ বর্ষের ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী। একইসঙ্গে কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক পদে রয়েছেন।

শনিবার (২৫ জুন) দুপুরে পদ্মা নদীর কাঁঠালবাড়ি ঘাট থেকে মাওয়া ঘাটে পৌঁছানোর পাঁচ মিনিট আগে প্রবল স্রোতে ট্রলার উল্টে যায়। এতে চরফ্যাশন উপজেলা ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান সোহাগ, বিআইডব্লিউটিএ’র সহকারী পরিচালক শরিফ ইসলাম ও চরফ্যাশন যুবলীগ নেতা আসাদুজ্জামান খান মামুনসহ ছয় জন নদীতে পড়ে যান। পরে অন্য ট্রলার ও স্পিডবোট এসে পাঁচ জনকে আহত অবস্থায় উদ্ধার করেন। আহতরা শ্রীনগর ষোলগর সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে চরফ্যাশন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এনামুল আহসান আসিফ বলেন, ‘পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে চরফ্যাশন থেকে শুক্রবার বিকালে উপজেলা আওয়ামী লীগের সঙ্গে ছাত্রলীগের নেতাকর্মীরা তাসরিফ-৪ লঞ্চে করে পদ্মা সেতু উদ্বোধনস্থলে আসি। উদ্বোধন শেষে চরফ্যাশন উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ছয় জন ঢাকার উদ্দেশে কাঁঠালবাড়ি ঘাট থেকে মাওয়া ঘাটে যাওয়ার জন্য একটা ট্রলারে ওঠেন। মাওয়া ঘাটে পৌঁছানোর পাঁচ মিনিট আগেই প্রবল স্রোতে ট্রলারটি উল্টে যায়। পরে পাশে থাকা অন্য ট্রলার ও স্পিডবোট এসে পাঁচ জনকে উদ্ধার করেন। ট্রলারে থাকা চরফ্যাশন কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আল আফছার তামিম এখনও নিখোঁজ রয়েছে।
চরফ্যাশন উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি ইউসুফ হোসেন ইমন বলেন, ‘আমরা উদ্বোধনী অনুষ্ঠান শেষ করে ভোলায় ফেরার পথে চাঁদপুর প্রান্তে পৌঁছালে বিষয়টি জানতে পারি। পরে স্থানীয় প্রশাসন ও কোস্ট গার্ডকে জানিয়েছি। তারা উদ্ধার অভিযান চালাচ্ছেন। কিন্তু এখনও কোনও খবর পাওয়া যায়নি।’

নিখোঁজ তামিমের চাচাতে ভাই মো. সিয়াম বলেন, ‘গতকাল দুপুরে পদ্মা সেতু দেখতে যাবে বলে বাড়ি থেকে বের হয়েছেন। রাতেও মায়ের সঙ্গে সাথে কথা বলেছেন। হঠাৎ তার নিখোঁজের সংবাদে বাড়ির সবাই ভেঙে পড়েন। তার বাবা-মা একমাত্র ছেলের শোকে বার বার মূর্ছা যাচ্ছেন।’

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top
error: Content is protected !!