টেকনাফ ছাড়লেন সেই ইউএনও

uno-kp.jpg

প্রতিদিন ডেস্ক:কক্সবাজারের ঢাকা পোস্টের এক প্রতিবেদককে অকথ্য ভাষায় গালিগালাজ করার ঘটনায় (ওএসডি) হওয়ায় টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ কায়সার খসরু অবশেষে টেকনাফ ছেড়েছেন। উপজেলার কার্যক্রম শেষে মঙ্গলবার (২৬ জুলাই) রাত ৮টায় ইউএনও টেকনাফ ত্যাগ করেন। এর আগে বিকেলে টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. এরফানুল হক চৌধুরীকে দায়িত্ব বুঝিয়ে দেন। এখন থেকে তিনি ভারপ্রাপ্ত ইউএনও’র দায়িত্ব পালন করবেন।

এ বিষয়ে ভারপ্রাপ্ত ইউএনও এরফানুল হক চৌধুরী বলেন, ‘আমি অতিরিক্ত দায়িত্ব বুঝে নিয়েছি। সদ্যবিদায়ী ইউএনও রাতে চট্টগ্রামের উদ্দেশে টেকনাফ ত্যাগ করেন’।
এদিকে ২৫ জুলাই ঢাকা পোস্টের প্রতিবেদককে অকথ্য ভাষায় গালিগালাজ করার ঘটনায় টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ কায়সার খসরুকে ওএসডি (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) করার নির্দেশ দেওয়া হয়েছে বলে জানিয়েছিলেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। তার আগে গত ২১ জুলাই ‘নিচু জায়গায় নির্মাণ করা উপহারের ঘর পানিতে ভাসছে’ শিরোনামে ঢাকা পোস্টে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। এ খবর প্রকাশ হওয়ায় ক্ষিপ্ত হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা অফিসিয়াল নম্বর থেকে ঢাকা পোস্টের কক্সবাজার প্রতিনিধি সাইদুল ফরহাদকে ফোন করে ধমক দেন এবং গালিগালাজ করেন। এই ফোনালাপের অডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়লে সারা দেশে তীব্র সমালোচনা হয়।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top
error: Content is protected !!