দুর্নীতির অভিযোগে যা বললেন গায়িকা লগ্নজিতা

Screenshot_6.jpg

এসএসসি দুর্নীতি মামলায় গ্রেপ্তার করা হয়েছে পশ্চিমবঙ্গের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে। তার ‘ঘনিষ্ঠ’ অভিনেত্রী অর্পিতা মুখার্জির বাসায় তল্লাশি চালিয়ে ২১ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ২৪ কোটি ৮৪ লাখ টাকার বেশি) উদ্ধার করে দেশটির কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ইনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। পরে তাকেও গ্রেপ্তার করে পুলিশ। বিষয়টি নিয়ে পশ্চিমবঙ্গে তোলপাড় চলছে।

এবার এই কেলেঙ্কারিতে নাম জড়ালো ‘বসন্ত এসে গেছে’খ্যাত গায়িকা লগ্নজিতা চক্রবর্তীর। ভারতের একটি টিভি চ্যানেল তাকে নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে। তাতে বলা হয়—পার্থ চট্টোপাধ্যায় শিক্ষামন্ত্রী থাকাকালীন কলেজ সার্ভিস কমিশনের দুর্নীতির মাধ্যমে উত্তরবঙ্গের একটি বিশ্ববিদ্যালয়ে সংস্কৃত অধ্যাপক হিসেবে চাকরি নেন তিনি। তবে এ খবর সত্য নয় বলে দাবি করেছেন এই শিল্পী।

গায়িকা লগ্নজিতা এ নিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। তাতে তিনি বলেন—‘আকাশ আট চ্যানেলে দেখানো হয়েছে যে, কলেজ সার্ভিস কমিশনের দুর্নীতির মাধ্যমে আমি উত্তরবঙ্গের একটি বিশ্ববিদ্যালয়ে সংস্কৃত অধ্যাপক হিসেবে চাকরি পেয়েছি। আমার সকল শুভানুধ্যায়ীকে জানাতে চাই, এই খবর সম্পূর্ণ অসত্য। আমার সঙ্গে প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের কোনো যোগাযোগ নেই।’

টিভি চ্যানেলের কাছে অনুরোধ জানিয়ে লগ্নজিতা বলেন—‘চ্যানেলকে অনুরোধ করবো নিজেদের ভুল স্বীকার করে তাড়াতাড়ি একটি সংশোধনী প্রকাশ করতে।’

গায়িকার এই সমস্যার কথা জেনে বিচলিত তার ভক্ত-অনুরাগীরাও। ক্ষমা না চাইলে চ্যানেল কর্তৃপক্ষকে আইনি নোটিশ পাঠানোর পরামর্শ দিয়েছেন অনেকেই। আবার কেউ কেউ বলছেন, পুরোটাই নামবিভ্রাট। অন্য লগ্নজিতার সঙ্গে গুলিয়ে ফেলা হয়েছে।

টলিউডের জনপ্রিয় গায়িকাদের অন্যতম লগ্নজিতা। ২০১৪ সালে সৃজিত মুখার্জি পরিচালিত ‘চতুষ্কোণ’ সিনেমায় ‘বসন্ত এসে গেছে’ গানটি গেয়ে পৌঁছে যান খ্যাতির শীর্ষে। তারপর ধারাবাহিকভাবে উপহার দিয়েছেন হিট গান। গত বছর ‘একান্নবর্তী’ সিনেমায় ব্যবহৃত ‘আমাদের গল্পগুলো’ গানটিও সাড়া ফেলেছিল। এ গানের শিল্পীও লগ্নজিতা।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top
error: Content is protected !!