চাঁদা না পেয়ে রেস্তোরাঁ কর্মচারীদের মারধরের অভিযোগ, এএসআই প্রত্যাহার

tt5t5.jpg

প্রতিদিন ডেস্ক:নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি রেস্তোরাঁর দুই কর্মচারীকে মারধরের ঘটনার সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এ ঘটনায় শুক্রবার (২৯ জুলাই) রাতে অভিযুক্ত ভুলতা পুলিশ ফাঁড়ির এএসআই বারেককে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। এর আগে, বৃহস্পতিবার দুপুরে উপজেলার গোলাকান্দাইল মহাসড়কের পাশে সুগন্ধা রেস্তোরাঁয় এ ঘটনা ঘটে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, ‘বৃহস্পতিবার দুপুরে একটি খাবার হোটেলে প্রবেশ করেন পুলিশের পোশাক পরিহিত এক ব্যক্তি। এ সময় তিনি বসে থাকা এক যুবককে চড়-থাপ্পর মারতে শুরু করেন। মারধর করে তাকে সেখান থেকে বের করে নিয়ে যান। একইভাবে আরেকটি ভিডিওতে আরেক যুবককে মারধর করতে দেখা যায়।

অভিযোগ উঠেছে সুগন্ধা রেস্তোরাঁর কর্মচারী সাগর ও নাঈমকে মারধর করা হয়। তারা জানান, প্রতিমাসে ভুলতা ফাঁড়ির পুলিশ দুই হাজার করে টাকা নেয়, মাসোহারা হিসেবে এ টাকা দিতে হয়। ঈদের ছুটিসহ নানা কারণে টাকা দিতে বিলম্ব হয়। তাই পুলিশ কর্মকর্তা বারেক ওইদিন এসে তাদের মারধর করেছে।
এ বিষয়ে নারায়ণগঞ্জের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবির হোসেন বলেন, পুলিশ সুপারের নির্দেশে অভিযুক্ত পুলিশের এএসআইকে ভুলতা ফাঁড়ি থেকে প্রত্যাহার করে নারায়ণগঞ্জ পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি, অভিযোগ করলে ব্যবস্থা নেওয়া হবে।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top
error: Content is protected !!