খুলনায় কলেজ ছাত্রকে দিনে দুপুরে কুপিয়ে হত্যাচেষ্টা

IMG-20220630-WA0020.jpg

নিজস্ব প্রতিবেদক//
খালিশপুর থানা এলাকায় বুধবার রাত প্রকাশে রাস্তায় একজনকে গুলি করে হত্যার পরদিনই দৌলতপুর থানা এলাকায় দিনে দুপুরে কলেজছাত্র সৈয়দ তাহমিদুন্নবী (২২)কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যাচেষ্টা করা হয়েছে। তাকে উদ্ধার করে মুমুর্ষ অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে চিকিৎসকরা জানিয়েছেন তার অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা প্রয়োজন হতে পারে। তাহমিদুন্নবী নগরীর রায়েরমহল কলেজের শিক্ষার্থী। তিনি দৌলতপুর থানানধিন নতুন রাস্তা সাহাপাড়া মোড়া এলাকার সৈয়দ তৌহিদুন্নবীর ছেলে। এঘটনায় একজনকে আটক করেছে দৌলতপুর থানা পুলিশ।

আহতের পরিবার ও প্রতক্ষ্যদর্শীরা জানান,বৃহস্পতিবার দুপুর ২টার দিকে নতুন রাস্তা সাহাপাড়া মোড়া এলাকার কাঠ মিস্ত্রি পলাশ তাকে বাসা থেকে ডেকে নেয়। এরপর সেখানে পুর্ব থেকে উপস্থিত থাকা ৪/৫জন সন্ত্রাসী কলেজছাত্র সৈয়দ তাহমিদুন্নবীকে ধারালো অস্ত্র দিয়ে এলাপাতাড়ী কুপিয়ে হত্যাচেষ্টা করে। আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসী ঘটনাস্থল থেকে চলে যায়। তাকে দ্রুত উদ্ধার করে খুমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে আহতের পরিবার সুত্র জানিয়েছেন।

এবিষয়ে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম জানান, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত একজনকে আটক করা হয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top
error: Content is protected !!