খুলনায় র‌্যাবের অভিযানে একাধিক মামলার আসামী অস্ত্র গুলিসহ গ্রেফতার

inbound1982694614119120685.jpg

নিজস্ব প্রতিবেদক: খুলনার লবণচরা থানাধীন পুটিমারি বাজারের শ্মশান ঘাট এলাকা থেকে অভিযান চালিয়ে বিদেশী পিস্তল ও গুলিসহ একাধিক মামলার আসামি মোঃ আশরাফুল আলম (৫৫) কে গ্রেফতার করা হয়েছে। র‌্যাব-৬’র স্পেশাল কোম্পানী কমান্ডার মেজর রিফাত’র নেতৃত্বে একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে তাকে গ্রেফতার করে।
আসামী মোঃ আশরাফুল আলম (৫৫) বটিয়াঘাটা উপজেলার তেঁতুলতলা এলাকার মৃত আব্দুল মান্নান হাওলাদারের ছেলে। তার কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন, ২রাউন্ড গুলি, ২ টি সীমকার্ডসহ ১টি মোবইল ও নগদ-২,৮৫০টাকা জব্দ করা হয়। তার বিরুদ্ধে চুরি, মারামারি, চাঁদাবাজি ও অস্ত্র আইনে কমপক্ষে ১৫টি মামলার সন্ধান পেয়েছে র‌্যাব। এঘটনায় তার বিরুদ্ধে ৪নভেম্বর কেএমপি’র লবণচরা থানায় মামলা দায়ের করা হয়েছে।
র‌্যাব-৬’র সুত্র জানায়, আশরাফুল আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে দেশী/বিদেশী আগ্নেয়াস্ত্র ব্যবহার করে জন সাধারণকে ভয়-ভীতি প্রদর্শন করে এলাকায় ত্রাসের মাধ্যমে বিশৃঙ্খলা সৃষ্টি করছিলো। তার বিরুদ্ধে বটিয়াঘাটা থানার মামলা নং-১(১১)০৬, বটিয়াঘাটা থানার মামলা নং-২ (০১/২০১০), বটিয়াঘাটা থানার মামলা নং-১২(১০/২০১০), জিআর-২৭/২০১০, বটিয়াঘাটা থানার মামলা নং-১৬ (১০/২০১০), জিআর-৩১৬/২০১৩, বটিয়াঘাটা থানার মামলা নং-১৭ (০৯/২০১১), বটিয়াঘাটা থানার মামলা নং-১(০৯/২০১১), জিআর-২৫২/২০১১,বটিয়াঘাটা থানার মামলা নং-২৬(১০/২০১১), জিআর-২৭৭/২০১১, বটিয়াঘাটা থানার মামলা নং-৬ (০১/২০১৩), জিআর-৩৫/২০১৩, বটিয়াঘাটা থানার মামলা নং-১৭ (১১/২০১৩), জিআর-৩৩৪/২০১৩, বটিয়াঘাটা থানার মামলা নং-৮(০৭/২০১৫), জিআর-১০৪/২০১৫, বটিয়াঘাটা থানার মামলা নং-৮(১১/২০১৫), সদর থানার মামলা নং-৩৯(০৫/২০১৫), বটিয়াঘাটা থানার মামলা নং-১১ (৯/২০১৬), জিআর-৩৯/২০১৬, বটিয়াঘাটা থানার মামলা নং-৮ (০৭/২০১৯), জিআর-১৪০/২০১৯, বটিয়াঘাটা থানার মামলা নং-৩(০৭/২০২১), জিআর-৯৪/২০২১ মামলা রয়েছে বলে র‌্যাব সুত্র জানিয়েছে।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top