খুলনা নগর স্বেচ্ছাসেবক লীগের নেতৃত্বের দৌড়ে সাবেক ও বর্তমান দু’ছাত্র নেতা এগিয়ে

sll-11.jpg

নিজস্ব প্রতিবেদক: আগামী ৬নভেম্বর খুলনা মহানগর ও জেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন হতে যাচ্ছে। দীর্ঘ ১৫ বছর পর নগর ও দেড় যুগ পর জেলায় এ সম্মেলন দেখবেন তৃনমুল নেতা কর্মিরা। ইতোমধ্যে খুলনা শহর ও জেলার বিভিন্ন এলাকা প্যানা পোষ্টাওে ছেয়ে গেছে। নগর ও জেলায় সভাপতি ও সাধারণ সম্পাদক পদ পেতে অনেকেই প্রচার প্রচারনা ও লবিং করছেন। তবে নগর সেচ্ছাসেবক লীগের বড় দু’টি পদে সাবেক দুইজন ছাত্রলীগ নেতার আবির্ভাব দলের নেতাকর্মিদের মাঝে গ্রহনযোগ্যতা পেয়েছে। এ দু’জন হলেন, সাবেক ছাত্রলীগ নেতা ও সেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক এম এ নাসিম এবং নগর ছাত্রীগের সাধারণ সম্পাদক এস এম আসাদুজ্জামান রাসেল। এছাড়া এ দু’টি পদ পেতে অঅরও অনেক প্রার্থী লবিং করছেন। পাশাপাশি প্যানা পোষ্টার দিয়ে নেতাকর্মিদের জানান দিচ্ছেন।

দলীয় সূত্রে জানা গেছে, নগর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে কাউন্সিলর থাকবেন ২৫০ জন এবং ডেলিগেট থাকবেন ২ হাজার। এছাড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে কাউন্সিলর থাকবেন ১৫১ জন এবং ডেলিগেট থাকবেন দেড় হাজার। নগরীর শহিদ হাদিস পার্কে সকাল ১০টায় সম্মেলনের উদ্বোধন করবেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ। প্রধান অতিথি থাকবেন অাওয়ামী লী‌গের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম। সম্মানিত অতিথি থাকবেন খুলনা-২ আসনের সংসদ সদস্য বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র সেখ সালাহউদ্দিন জুয়েল। সভাপতিত্ব করবেন সম্মেলন সমন্বয় কমিটির আহবায়ক মীর বরকত আলী।

অপর দিকে, জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে সভাপতি পদে চার জনের নাম শোনা যাচ্ছে এরা হলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মোঃ মোতালেব হোসেন, যুগ্ম-আহবায়ক খান সাইফুল ইসলাম ও সদস্য রেজাউল করিম রেজা, সাবেক ছাত্রনেতা বিধান চন্দ্র রায় এবং সাধারণ সম্পাদক পদে তিন (৩) জনের নাম শোনা যাচ্ছে। এরা হলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য ও সাবেক ছাত্রনেতা এম এম আজিজুর রহমান রাসেল, বটিয়াঘাটা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা মিজানুর রহমান মিজান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মোঃ রাসেল ভুলু।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top
error: Content is protected !!