খুলনায় র‌্যা‌বের অ‌ভিযা‌নে মানবপাচার  চক্রের ৩ সদস্য গ্রেফতার

20211107_171944.jpg
নিজস্ব সংবাদদাতা: বাগেরহাট জেলার রামপাল থানাধীন ৪নং সদর ইউনিয়নের মালিডাঙ্গা গ্রা‌মের এক যুবতী‌কে অাট‌কে রে‌খে প‌তিতাবৃ‌ত্তির অ‌ভি‌যো‌গে ৩জন‌কে গ্রেফতার ক‌রে‌ছে র‌্যাব ৬।  তা‌দের বিরু‌দ্ধে মানবপাচার অাই‌নে মামলা দা‌য়ের করা হ‌য়ে‌ছে।  অাজ ৭ ন‌ভেম্বর র‌্যাব এ বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন।
র‌্যাব ৬ সুত্র জানায়,  গত এপ্রিল মা‌সে বাগেরহাট জেলার রামপাল থানাধীন ৪নং সদর ইউনিয়নের মালিডাঙ্গা এলাকা  থে‌কে অভিযুক্ত সৈয়দ আজিজুল হাকিম ওরফে বাপ্পি (২৪) ভিকটিমকে নিয়ে খুলনা চলে যায়। তা‌কে খুলনা নিয়ে মিথ্যা কাগজের মাধ্যমে বিবাহ করে। বিয়ের কিছুদিন ভিকটিমকে কাজের কথা বলে কেএমপি খুলনার বয়রা এলাকায় এই চক্রের মূল হোতা লাভলী বেগম এর নিকট ৫হাজার টাকায় বিক্রি করে দেয়। লাভলী বেগম অপর ৩/৪ জন মহিলা সহযোগীর মাধ্যমে ভিকটিমকে জোর পূর্বক পতিতাবৃত্তি করতে বাধ্য করে। চক্রটি ভিকটিমকে ভারতের পাচার করার উদ্দেশ্যে প্রস্তু‌তি নেয়।  বুঝতে পেরে জীবনের ঝুঁকি নিয়ে ওই যুবতী কৌশলে পালিয়ে তার বাবার বাড়িতে চ‌লে যায়। পরবর্তীতে ভিকটিমের ভাই মোঃ শেখ রাজু (২৫)র লিখিত অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব-৬ সদর কোম্পানীর একটি আভিযানিক দল ঘটনা সংক্রান্তে ছায়া তদন্ত শুরু করে। ।
এরপর ৬ন‌ভেম্বর মুল অ‌ভিযুক্ত সৈয়দ আজিজুল হাকিম ওরফে বাপ্পিকে গ্রেফতা‌র করা হয়। তার দেওয়া তথ্য মতে খুলনার রেলওয়ে স্টেশন এলাকায় অভিযান পরিচালনা করে মোছাঃ লাভলী বেগম (৪০), মোছাঃ শাহীনা খাতুন (২০)কে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা এসকল অপরা‌ধের সা‌থে জ‌ড়িত থাকার কথা স্বীকার করেন।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top