ধর্ষন ও এবং স্বর্নলংকার লু‌টের মামলার অাসা‌মি র‌্যা‌বের অ‌ভিযা‌নে গ্রেফতার,

IMG-20211215-WA0007.jpg

নিজস্ব সংবাদদাতা: তিন বছরের সন্তানের সামনে ইচ্ছার বিরুদ্ধে জোড় পূর্বক ধর্ষন করে এবং টাকাসহ স্বর্নলংকার লু‌টের মামলার অাসা‌মি‌কে গ্রেফত‌ার ক‌রে‌ছে র‌্যাব ৬ । এ বিষ‌য়ে ‌১৫ডি‌সেম্বর প্রেস ফ্রিফিং ক‌রেন সদর কোম্পানী কমান্ডার (এসপি) আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম। ব্রিফিংয়ে আরও উপস্থিত ছিলেন স্কয়াড কমান্ডার লেঃ আবুল কালাম আজাদ, লিগ্যাল ও মিডিয়া কর্মকর্তা এএসপি বজলুর রশিদ।

র‌্যাব-৬ (সদর কোম্পানি)র একটি চৌকশ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, বাগেরহাট জেলার সদর থানাধীন কাড়াপাড়া এলাকায় গত ১৪ ডিসেম্বর ২০২১ তারিখ রাত অনুমান ০২.৩০ ঘটিকায় আসামী রুবেল (২৬) ও তার সহযোগী সজল মল্লিক (২৮) কে ভিকটিমের বসত ঘরের পিছনের দরজার সামনে পাহাড়ায় রেখে কৌশলে ঘরে ঢুকে ভিকটিমের তিন বছরের সন্তানের সামনে ইচ্ছার বিরুদ্ধে জোড় পূর্বক ধর্ষন করে এবং টাকাসহ স্বর্নলংকার নিয়ে যায়। পরবর্তীতে ভিকটিমের স্বামী বাদী হয়ে বাগেরহাট জেলার সদর থানায় আসামীদ্বয়ের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে। যার মামলা নং ১৭, তারিখ- ১৪ ডিসেম্বর ২০২১, ধারা- ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী ২০০৩) এর ৯(১)/৩০ তৎসহ ৩৮০ পেনাল কোড। উক্ত মামলাটি র‌্যাব-৬ (সদর কোম্পানী) এর একটি চৌকশ আভিযানিক দল শুরু থেকেই ছায়াতদন্ত শুরু করে এবং পলাতক আসামীদ্বয়কে গ্রেফতার করতে গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে।
এর প্রেক্ষিতে ১৫ ডিসেম্বর রা‌তে র‌্যাব-৬ (সদর কোম্পানী) এর চৌকশ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বাগেরহাট জেলার ফকিরহাট থানাধীন লখপুর কাহারডাঙ্গা এলাকায় অভিযান পরিচালনা করে আসামী রুবেল (২৬), পিতা-মৃতঃ জাকির হোসেন, সাং-বাদে কারাপাড়া, থানা ও জেলা- বাগেরহাটকে গ্রেফতার করে।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top