নতুন সুজু‌কি প্রিমিয়াম ৬-সিটার বাজারজাতকরণ শুরু করল উত্তরা মোটর্স

received_661821441487432.jpeg

সংবাদ বিজ্ঞ‌প্তি:বিশ্বব্যাপি অভিজ্ঞতা, উদ্ভাবন এবং উত্তেজনা নিয়ে এগিয়ে চলা, উত্তরা মোটর্স লিমিটেড বাংলাদেশে সুজুকি গাড়ীর একমাত্র পরিবেশক, আজ সম্পূর্ন নতুন Suzuki Xl-6 প্রিমিয়াম ৬-সিটার গাড়ী বাজারজাত শুরু করল।
জনাব মতিউর রহমান চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এবং জনাব নাঈমুর রহমান, হেড অব বিজনেস প্লানিং, উত্তরা গ্রুপ অব কোম্পানীজ এক অনাড়ম্ভর অনুষ্ঠানের মধ্য দিয়ে যৌথভাবে নতুন Suzuki Xl-6, প্রিমিয়াম ৬-সিটার গাড়ী বাজারজাতকরনের শুভ উদ্বোধন করেন সুজুকি শোরুম, উত্তরা সেন্টার, তেজগাঁও, ঢাকায় । এসময় বিভিন্ন কপোরেট হাউস, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তা, সুজুকী গাড়ীর সম্মানিত মালিকগন ও শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।

মতিউর রহমান বলেন আজ প্রশস্ত এবং প্রিমিয়াম গাড়ির চাহিদা যথেষ্ট বৃদ্ধি পেয়েছে। উত্তরা মোটর্স সবসময় সুজুকি গাড়ির গ্রাহকদের চাহিদাকে গুরুত্ব দিয়ে থাকে, এরই ধারাবাহিকতায় আজ উত্তরা মোটর্স আরামদ্বায়ক, কর্মক্ষম এবং নিরাপত্তার একটি নিখুঁত ভারসাম্য বজায় রাখে এমন একটি নতুন Suzuki Xl-6 প্রিমিয়াম ৬-সিটার গাড়ী নিয়ে এল। আমরা আত্মবিশ্বাসী যে আমাদের নতুন এক্সক্লুসিভ Suzuki Xl-6 সিটার গাড়িটি আজকের গ্রাহক যারা স্থান, স্বাচ্ছন্দ্য এবং স্টাইল খোঁজে তাদের সাথে এক যোগসূত্র স্থাপন করবে।

সম্পূর্ন নতুন Suzuki Xl-6 প্রিমিয়াম ৬-সিটার গাড়ীটি স্মার্ট হাইব্রিড প্রযুক্তির ১৫০০ সিসি পেট্রোল ইন্জিন দ্বারা চালিত। এর বাহ্যিক নক্সা সুপিং ক্রস-বার ডিজাইনের সাথে আক্রমনাত্নক ফ্রন্টগ্রিল যা প্রিমিয়াম তে একটি স্পোর্টি স্পর্শ দেয়। স্টাইলিশ গ্লসি ব্ল্যাক অ্যালয় হুইল, সিগনেচার কোয়াড এলইডি হেডল্যাম্প এবং এলইডি লাইট গাইড সহ টেল ল্যাম্পগুলি আপনাকে আকর্ষিত করবে।

সম্পূর্ন নতুন Suzuki Xl-6, প্রিমিয়াম ৬-সিটার গাড়ীটি কালো অভ্যন্তরে আবৃত, প্রিমিয়াম স্টোন ফিনিশ গার্নিশ দেবে আরও বেশি আরাম, বিনোদন এবং নক্সা। ক্রুজ কন্ট্রোল বোতামসহ চামড়ায় মোড়ানো ফ্ল্যাট বটম স্টিয়ারিং হুইল শৈলীতে আরও সুবিধা যোগ করে।

আরামদ্বায়ক রাইডিং অভিজ্ঞতা নিশ্চিত করতে, এতে রয়েছে ২য় সারি অ্যাডজাস্টেবল এসি ভেন্ট। সঠিক তাপমাত্রা বজায় রাখার জন্য স্বয়ংক্রিয় নিয়ন্ত্রন এবং দীর্ঘ ভ্রমনে পানীয়গুলিকে ঠান্ডা রাখতে এয়ার-কুল্ড টুইন কাপ হোল্ডার।
Suzuki Xl-6 এ ডুয়াল এয়ারব্যাগ, EBD সহ ABS প্রি- টেনশনার এবং ফোর্স লিমিটার সহ ফ্রন্ট সিট বেল্ট, চাইল্ড সিট অ্যান্করেজ, সেন্সর সহ রিভার্স পার্কিং ক্যামেরার মতো অনেকগুলি নিরাপত্তা বৈশিষ্ট্য।
সম্পূর্ন নতুন Suzuki প্রিমিয়াম ৬-সিটার গাড়ীটি ছয়টি ভিন্ন রঙের ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে। এক্স-শোরুম মূল্য২৮ লাখ টাকা। গাড়িটির বিস্তারিত জানতে সুজুকির অফিসিয়াল ওয়েব সাইটে www.suzukicar.com.bd ভিজিট করুন।
গাড়ির মসৃণ কর্মক্ষমতা নিশ্চিত করতে উত্তরা মোটর্স গ্রাহকদের জন্য ৩ বছরের ওয়ারেন্টি ও ১২টি সার্ভিসের নিশ্চিয়তা প্রদান করছে।
উত্তরা মোটর্স লিমেটড দেশের শীর্ষস্থানীয় এবং সুপ্রতিষ্ঠিত গাড়ি বাজারজাতকারি প্রতিষ্ঠান হিসাবে অত্যন্ত সুনামের সঙ্গে গত চার দশক ধরে বিভিন্ন ধরনের গাড়ি আমদানি এবং সাফল্যের সহিত বাজারজাত করে আসছে। উত্তরা মোটর্স বিক্রয়ত্তোর সেবা প্রদানে বদ্ধপরিকর, সারা বাংলাদেশে নিজস্ব ১১টি শাখা অফিস, ৫টি ডিলার পয়েন্ট ও ৮টি সার্ভিস সেন্টারের মাধ্যমে দেশব্যাপি সুজুকি গাড়ির সেবা প্রদান করে আসছে।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top
error: Content is protected !!