নেতাক‌র্মিদের ওপ‌রে পুলিশী হামলা, গ্রেফতার ও সাংবা‌দিক অাহ‌তের প্রতিবা‌দে খুলনায় বিএন‌পির সংবাদ স‌ম্মেলন

received_3012576269061466.jpeg

নিজস্ব সংবাদদাতা, খা‌লেদা জিয়ার উন্নত চি‌কিৎসার জন‌্য বি‌দে‌শে প্রেরনের দা‌বি‌তে কেন্দ্রীয় কর্মসু‌চি চলাকালীন গত ২২ ন‌ভেম্বর নেতাক‌র্মিদের ওপ‌রে পুলিশী হামলা, গ্রেফতার ও সাংবা‌দিক অাহ‌তের প্রতিবা‌দে খুলনায় বিএন‌পির সংবাদ স‌ম্মেলন ক‌রে‌ছে।

অাজ ২৩ ন‌ভেম্বর খুলনা জেলা ও মহানগর বিএন‌পির উ‌দ্দো‌গে এ সংবাদ স‌ম্মেলন অা‌য়োজন করা হয়। সংবাদ স‌ম্মেল‌নে নানা বিষয় নি‌য়ে গনমাধ‌্যমের সাম‌নে কথা ব‌লেন কেন্দ্রীয় বিএন‌পির সাংগঠ‌নিক সম্পাদক ও নগর বিএন‌পির সভাপ‌তি নজরুল ইসলাম মঞ্জু।

সংবাদ স‌ম্মেল‌নে মঞ্জু ব‌লেন, গত মার্চ মা‌সে শা‌ন্তিপুর্ন কর্মসু‌চি‌তে খুলনা সদর থানার পু‌লিশ বিএন‌পিক‌র্মি বাবুল গাজী‌কে পি‌টি‌য়ে জখম ক‌রে। ১১‌দিন পর হাসপাতা‌লে চি‌কিৎসা‌ধিন অবস্থায় সে নিহত হয়। একইভা‌বে নারকীয় হামলা অব‌্যহত রে‌খে‌ছে খুলনার পু‌লিশ। ২২ ন‌ভেম্বর শা‌ন্তিপুর্ন কর্মসু‌চি চলাকা‌লে বিনা উস্কানী‌তে নেতাক‌র্মিদের ওপ‌রে পুলিশী হামলা, গ্রেফতার ও সাংবা‌দিক অাহ‌তের প্রতিবা‌দ জানা‌নো হয়। এসময় গ্রেফতার নেতাক‌র্মিদের বিরু‌দ্ধে মিথ‌্যা মামলা প্রত‌্যাহার ও মু‌ক্তির দা‌বি করা হয়। তি‌নি অারও ব‌লেন, প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্র মন্ত্রী সম্প্রতি সম‌য়ে মি‌ডিয়ায় বক্তৃতায় ব‌লে‌ছেন বি‌রোধীদল‌কে সভাসমা‌বে‌শ কর‌তে দি‌বে। অসাং‌বিধা‌নিক ও অমান‌বিক কার্যক্রম কর‌বে না পু‌লিশ। কিন্তু খুলনায় শা‌ন্তিপুর্ন ও নারকীয় হামলা চা‌লি‌য়ে সরকার প্রধা‌নের বক্তৃতা‌কে অসম্মান কর‌ছেন। সংবাদ স‌ম্মেল‌নে হামলায় অাহত সাংবা‌দিক‌দের দেখ‌তে তা‌দের বা‌ড়ি‌তে যা‌বেন বিএন‌পি নেতারা।

Share this post

Leave a Reply

Your email address will not be published.

scroll to top