বর্ষসেরা আইসিসি’র ওয়ানডে ক্রিকেটারের মনোনয়ন পেলেন সাকিব

resize-1.jpg

স্পোর্টস ডেস্ক

একদিনের ক্রিকেটে অসাধারণ পারফরম্যান্স উপহার দিয়েছেন সাকিব আল হাসান। ব্যাট বল হাতে এ বছরের চমৎকার পারফরম্যান্সের সুবাদে দারুণ এক স্বীকৃতির সামনে দাঁড়িয়ে বিশ্বসেরা এ অলরাউন্ডার।

আইসিসি’র ২০২১ সালের বর্ষসেরা ওয়ানডে ক্রিকেটারের সংক্ষিপ্ত তালিকায় জায়গা করে নিয়েছেন সাকিব। তার সঙ্গে বর্ষসেরা ক্রিকেটারের মনোনয়ন পেয়েছেন পাকিস্তানের বাবর আজম, দক্ষিণ আফ্রিকার জানেমান মালান ও আয়ারল্যান্ড পল স্টার্লিং।

বাংলাদেশের ক্রিকেট মহানায়ক সাকিব এ বছর উপহার দিয়েছেন ব্যাটিং ঝলক। ৯ ম্যাচে ৩৯.৫৭ গড়ে সংগ্রহ করেছেন ২৭৭ রান। তাতে অর্ধশতক আছে দুটি। বল হাতেও সাকিব ছিলেন উজ্জ্বল। ১৭.৫৩ গড়ে শিকার করেন ১৭ উইকেট।

আইসিসি অ্যাওয়ার্ডসে বিভিন্ন ক্যাটাগরিতে মনোনয়ন প্রাপ্তদের নাম জানাচ্ছে ক্রিকেট দুনিয়ার সর্বোচ্চ সংস্থাটি। টেস্ট ও টি-টোয়েন্টিতে মনোনয়ন প্রাপ্তদের নাম জানা গেছে আগেই।তারই ধারাবাহিকতায় আজ বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর ওয়ানডের বাছাই করা চার ক্রিকেটারের নাম জানিয়েছে আইসিসি।

আইসিসি’র অ্যাওয়ার্ডস প্যানেল এই তালিকা তৈরি করতে ২০২১ সালের ১ জানুয়ারি থেকে ৩১ ডিসেম্বরের মধ্যে ক্রিকেটারদের পারফরম্যান্স বিবেচনায় নিয়েছে।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top
error: Content is protected !!