ফানটাষ্টিক ১৪তম খুলনা নৌকাবাইচ” পহেলা জানোয়ারী ২০২২

inbound1857057079072377950.jpg

ঢাকা অফিসঃ রুপসা তীরের মানুষের নির্মল বিনোদনের অনুষঙ্গ নৌকাবাইচের রীতি -আচার বহু প্রচিন। আবেগ-উত্তেজনার নৌকাবাইচ  হয়ে ওঠে এই অঞ্চলের আপামর মানুষের নির্মল আনন্দের খোরাক। রুপসা নদীর জলতরঙ্গের সাথে খুলনাবাসীর রয়েছে গভীর মিতালী। চিরন্তন এই ঐতিহ্য ধরে রাখতে প্রতিবছরের মত এই বছর ও খুলনার রুপসা নদীতে আয়োজিত হতে যাচ্ছে “ফানটাষ্টিক ১৪ তম খুলনা নৌকাবাইচ

এই আয়োজনের আয়োজক নগর সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্র-এর সাথে আছে আকিজ বেকার্স লিমিটেডের এর বিস্কিট ব্র্যান্ড  ’ফানটাষ্টিক বিস্কিট’। সৃষ্টিলগ্ন থেকেই আকিজ গ্রুপ বাংলার সংস্কৃতি, ঐতিহ্য ধরে রাখায় সবসময় আন্তরিক, আর খুলনার সাথে আকিজ গ্রুপের সাথে সম্পর্কটা শুধু ব্যবসায়িক না বরং আত্মার। খুলনা যশোরের এই মাটিতে প্রতিষ্ঠানটি জন্ম নিয়েছিলো। আজ সারা দেশে যেই আকিজ গ্রুপের সুনাম তার শুরুটা তো এই মাটিতে, এই অঞ্চলের মানুষের হাত ধরে। যার ধারাবাহিকতায় এই “ফানটাষ্টিক ১৪তম খুলনা নৌকাবাইচ” সঙ্গে যুক্ত হয়েছে তারা।

বর্ণাঢ্য এই প্রতিযোগিতা আগামী পহেলা জানুয়ারি ২২ দুপুর ১ টায় রুপসা নদীর ১ নং কাস্টম ঘাট থেকে খান জাহান আলী রুপসা
সেতু পর্যন্ত অনুষ্ঠিত হবে। এই প্রতিযোগিতায় প্রথম পুরস্কার হিসেবে থাকছে ১ লাখ টাকা, দ্বিতীয় পুরস্কার ৬০ হাজার টাকা এবং তৃতীয় পুরস্কার হিসেবে ৩০ হাজার টাকা।

উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন জনাব শেখ আশরাফ উজ-জামান সভাপতি,বৃহওর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটি, শফিকুল ইসলাম তুষার,  চীফ মার্কেটিং অফিসার আকিজ বেকার্স লিঃ এবং নগর সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্রের পক্ষ থেকে মোল্লা মারুফ রশিদ সভাপতি মো: মনিরুজ্জামান রহিম সাধারণ সম্পাদক। এছাড়াও আকিজ বেকার্স-এর র্ঊধ্তন কর্মকর্তাবৃন্দ ও উক্ত অঞ্চলের বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিরাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top
error: Content is protected !!