নোয়াপাড়ায় চেয়ারম্যানকে লক্ষ্য করে গুলি, এলাকায় আতঙ্ক

112029raozan-pic-ba-n-para-1.jpg

ডেস্ক রিপোর্ট: চট্টগ্রামের রাউজানের নোয়াপাড়া ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল মিয়াকে লক্ষ্যে করে গুলি ছুড়েছে দুষ্কৃতিকারীরা। গতকাল ৩১ জানুয়ারি সোমবার রাত সোয়া ১১টার দিকে নোয়াপাড়া পথেরহাটের দিক থেকে বাড়ি যাওয়ার পথে বাড়ির কিছুটা অদূরে তাহেরীয়া মাদরাসার পাশে এই ঘটনা ঘটে। গুলি চেয়ারম্যানের গায়ে না লাগলেও যে সিএনজি অটোট্যাক্সি থেকে গুলি করা হয়, তা আটক করেছে জনতা। তবে দুষ্কৃতকারীরা পালিয়ে গেছে।

এদিকে, এই হত্যাচেষ্টার ঘটনার পর প্রতিবাদে কাপ্তাই সড়কের নোয়াপাড়া, উরকিরচর, পাহাড়তলী, বাগোয়ান ইউনিয়নের নয়াহাটসহ বিভিন্ন স্থানে ব্যারিকেড দিয়ে গাড়ির টায়ার পুড়িয়েছে বিক্ষুব্ধরা। রাতেই বিভিন্ন ইউনিয়নের বিক্ষুব্ধ আওয়ামী লীগ ও অঙ্গ সংঠনের নেতাকর্মীরা নোয়াপাড়ায় এসে অবস্থান নেন। তৎক্ষণাৎ ছুটে আসেন স্থানীয় এমপি, রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি। এ ঘটনায় চরম উত্তেজনা বিরাজ করছে নোয়াপাড়া ও পার্শ্ববর্তী এলাকাগুলোতে। ঘটনার পর থেকে জন কোলাহলপূর্ণ নোয়াপাড়া পথেরহাটে সব দোকানপাট বন্ধ করে দেন ব্যবসায়ীরা। পুলিশ বিশেষ সতর্কতায় অবস্থান নেয়।

এ ব্যাপারে থানার সেকেন্ড অফিসার অজয় দেবনাথ বলেন, হামলাকারীদের ব্যবহৃত সিএনজি অটোট্যাক্সি, দা ও ছুরি পাওয়া গেছে। কাউকে ধরা সম্ভব হয়নি।

এদিকে, ঘটনার প্রতিবাদে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের উদ্যোগে আজ মঙ্গলবার প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিলের ডাক দিয়েছে।

Share this post

Leave a Reply

Your email address will not be published.

scroll to top
error: Content is protected !!