রাবি শিক্ষার্থী হিমেলকে চাপা দেওয়া ট্রাকচালক আটক

142005kalerkantho_pic-1.jpg

ডেস্ক রিপোর্ট: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থী মাহমুদ হাবিব হিমেলকে চাপা দেওয়া ট্রাকচালককে আটক করেছে পুলিশ। বুধবার দুপুর ১টার দিকে নগরীর কাশিয়াডাঙ্গা এলাকার বালিয়া গ্রাম থেকে তাকে আটক করা হয়।

কাশিয়াডাঙ্গা থানার ওসি এস এম মাসুদ পারভেজ বিষয়টি নিশ্চিত করেছেন। তার নাম মো. টিটু (৩৫)।

তার বাবার নাম মো. জাহাঙ্গীর।

এস এম মাসুদ পারভেজ বলেন, বুধবার দুপুরে কাশিয়াডাঙ্গার বালিয়া গ্রামে ওই ট্রাকচালকের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। এ বিষয়ে এখনো মামলা হয়নি। মামলার বিষয়টিও প্রক্রিয়াধীন রয়েছে। আটককৃতকে মতিহার থানায় হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয়নের জন্য দু’টি আবাসিক হল ও একটি ২০তলা একাডেমিক ভবন নির্মাণের কাজ চলছে। ২০তলা একাডেমিক ভবনটি নির্মাণ করা হচ্ছে শহীদ হবিবুর রহমান হলের দক্ষিণ পাশে। এই ভবনগুলো নির্মাণ করতে বেশ কয়েকটি ট্রাকযোগে নির্মাণ সামগ্রী আনা-নেওয়ার কাজ করছে। মঙ্গলবার রাতে শহীদ হবিবুর রহমান হলের দিক থেকে মোটরসাইকেলে ক্যাম্পাসের দিকে যাচ্ছিলেন হিমেল ও রিমেল। এ সময় নির্মাণাধীন ২০তলা একাডেমিক ভবনের গেটের সামনে পৌঁছলে একটি ট্রাক তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই হিমেল মারা যান। আহত হন রিমেল।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ক্যাম্পাসে কেন্দ্রীয় মসজিদে হিমেলের জানাজা অনুষ্ঠিত হয়। এরপর তার লাশ নিয়ে নাটোরের উদ্দেশে রওনা দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্যসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, শিক্ষক, শিক্ষার্থী ও সহপাঠীরা। হিমেল চারুকলা অনুষদের গ্রাফিক ডিজাইন বিভাগের শিক্ষার্থী।

হিমেলের জানাজায় অংশ নিয়ে হিমেলের পরিবারকে ক্ষতিপূরণ, মামলার খরচ এবং আহত আরেক শিক্ষার্থী রিমেলের চিকিৎসা ব্যয় বহনের ঘোষণা দেন উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার।

Share this post

Leave a Reply

Your email address will not be published.

scroll to top
error: Content is protected !!