সাইকেল আরোহীকে ধাক্কা দিয়ে খাদে যাত্রীবাহী বাস

jessor.jpg

প্রতিদিন ডেস্ক:যশোর সদরের মনোহরপুর এলাকায় বাইসাইকেল আরোহীকে ধাক্কা দিয়ে একটি যাত্রীবাহী বাস রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে সাইকেল আরোহী নিহত ও বাসের ২০ যাত্রী আহত হয়েছেন।

রবিবার (০২ জানুয়ারি) বিকালে যশোর-মাগুরা মহাসড়কের মনোহরপুরের সরইডাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত একাব্বর বিশ্বাস (৬০) যশোর সদরের যোত রহিমপুর গ্রামের হেকমত আলী বিশ্বাসের ছেলে।
প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে হাইওয়ে পুলিশ জানায়, বিকাল ৩টার দিকে একটি বাস যশোর থেকে মাগুরায় যাচ্ছিল। এ সময় একাব্বর বিশ্বাস বাড়ি থেকে বাইসাইকেল চালিয়ে মনোহরপুর বাজারে যাচ্ছিলেন। হঠাৎ বাইসাইকেলটি মহাসড়কের ওপর উঠে যায়। সঙ্গে সঙ্গে দ্রুতগতির যাত্রীবাহী বাস বাইসাইকেলকে ধাক্কা দিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।

এতে একাব্বর বিশ্বাস ঘটনাস্থলে নিহত হন। আহত হন বাসের ২০ যাত্রী। স্থানীয়রা আহত ১২ জনকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। বাকিদের অন্যান্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আহমেদ তারেক শামস বলেন, দুর্ঘটনায় আহত ১২ জন হাসপাতালে ভর্তি আছেন। তাদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক।

বারোবাজার হাইওয়ে থানার এসআই মো. কামরুজ্জামান বলেন, বাসের ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। বাসটি উল্টে খাদে পড়ে ২০ যাত্রী আহত হয়েছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Share this post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top